'গদ্দার বেহায়া সাংসদ', সুনীল মণ্ডলের বিরুদ্ধে এবার পোস্টার জামালপুরে

'আমি কি মুখিয়ে আছি নাকি'?, পাল্টা সুর চড়ালেন সাংসদও।

Updated By: Jun 16, 2021, 04:54 PM IST
'গদ্দার বেহায়া সাংসদ', সুনীল মণ্ডলের বিরুদ্ধে এবার পোস্টার জামালপুরে

নিজস্ব প্রতিবেদন: বেসুরো মন্তব্যে 'ঘর ওয়াপসি'র জল্পনা। ২৪ ঘণ্টা  কাটতে না কাটতেই এবার সাংসদ সুনীল মণ্ডলের বিরুদ্ধে পোস্টার পড়ল পূর্ব বর্ধমানের জামালপুরে। 'গদ্দার' ও 'বেইমান' অ্যাখ্যা দিয়ে নেত্রীর কাছে তাঁকে দলে না নেওয়া আর্জি জানালেন তৃণমূলকর্মীরা।

ভোটের আগে মেদিনীপুরের অমিত শাহের সভায় শুভেন্দু অধিকারীর সঙ্গে বিজেপিতে যোগ দেন বর্ধমান পূর্বের তত্‍কালীন তৃণমূল সাংসদ সুনীল মণ্ডল। দলবদলের পর কলকাতায় সংবর্ধমান নিতে এসে রীতিমতো বিক্ষোভের মুখে পড়েছিলেন তিনি। এখন সাংসদের গলায় উল্টোসুর!

আরও পড়ুন: মিলল ১০ দিনের হেফাজত, মালদহে ধৃত চিনা নাগরিককে কলকাতায় আনছে STF

গতকাল সাংবাদিক সম্মেলনে সাংসদ সুনীল মণ্ডল বলেন, 'তৃণমূল থেকে যাঁরা এসেছেন, তাঁদের সঙ্গে মানিয়ে নিতে পারছে না বিজেপি। সহ্য় করতে পারছে না। রাজনৈতিক সিদ্ধান্ত অনেকেরই ভুল হতে পারে। সবাই একরকম হয় না'। বিজেপি নেতৃত্ব তাঁর পরামর্শ, 'সকলকে আন্তরিকভাবে গ্রহণ করা উচিত। বিজেপি হয়তো মনে করছে, এঁদের বিশ্বাস করা ঠিক হবে না'। তাহলে কি ফের পুরানো দলে ফিরতে চাইছেন? বর্ধমান পূর্বের সাংসদকে নিয়ে জোর আলোচনা চলছে রাজনৈতিক মহলে।

এদিন সকালে নুড়ি মোড়, আমতা মোড়-সহ জামালপুরের বিভিন্ন জায়গায় দেখা গেল পোস্টার। পোস্টারে লেখা, ' বর্ধমানের পূর্বের সাংসদ সুনীল কুমার মণ্ডল ভোটের জৌগ্রামে এসে তৃণমূলনেত্রীকে কুশ্রী ভাষায় আক্রমণ ও তৃণমূল দলকে চোরেদের দল বলে অ্য়াখ্যা দিয়েছিলেন। এলাকার সাধারণ তৃণমূল কর্মীদের মাননীয় মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে অনুরোধ ওই বেহায়া গদ্দারকে সাংসদকে দলে ফেরাবেন না'।

আরও পড়ুন: ভোটের প্রচারে 'উস্কানিমূলক মন্তব্য'! মিঠুনকে ভার্চুয়াল জিজ্ঞাসাবাদ

প্রসঙ্গত, ফরোওয়ার্ড ব্লকের টিকিটে জিতে প্রথমবার বিধায়ক হন সুনীল মণ্ডল। তারপর দলবদল করে যোগ দিয়েছিলেন তৃণমূলে। দু'বার সাংসদ হওয়ার পর এবার নাম লিখিয়েছে বিজেপিতে। রাজনৈতিক মহলের মতে, ফল প্রকাশের পর সাংসদ পদে হ্যাটট্রিকে আশায় ফের পুরানো দলে ফিরতে চাইছেন সুনীল। তবে, সাংসদকে আগেই 'লালকার্ড' দেখিয়ে রাখলেন তৃণমূলকর্মীরা।  সাংসদের কী প্রতিক্রিয়া? সুনীল মণ্ডলের সাফ কথা, 'আমি কি মুখিয়ে আছি নাকি? আমার পরিবার ভিখারি নয়। আত্মসম্মান বিসর্জন দিয়ে কিছু করতে চাই না। অনেকেই বলছেন, আপনি যা বলেছেন, ঠিক বলেছেন'।

.