নবমীর রাতে ফার্মের মধ্যেই গুলিতে খুন পোলট্রি ব্যবসায়ী, গুরুতর জখম ম্যানেজার

করণদিঘি থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে বাসস্ট্যান্ডের কাছে এমন ঘটনায় এলাকায় তিব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 

Updated By: Oct 8, 2019, 11:24 AM IST
নবমীর রাতে ফার্মের মধ্যেই গুলিতে খুন পোলট্রি ব্যবসায়ী, গুরুতর জখম ম্যানেজার

নিজস্ব প্রতিবেদন : নবমীর রাতে উত্তর দিনাজপুরের করণদিঘিতে অজ্ঞাতপরিচয় দুস্কৃতিদের গুলিতে খুন হয়ে গেলেন এক পোলট্রি ব্যবসায়ী। সেই সঙ্গে দুস্কৃতিদের অস্ত্রের কোপে গুরুতরভাবে জখম হলেন ফার্মের ম্যানেজার। মৃত পোলট্রি ব্যবসায়ীর নাম সুবীর দাস। আশঙ্কাজনক অবস্থায় ম্যানেজার বাবলু সিংহকে প্রথমে করণদিঘি স্থানীয় হাসপাতাল ও পরে রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। করণদিঘি থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে বাসস্ট্যান্ডের কাছে এমন ঘটনায় এলাকায় তিব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 

 

সূত্রের খবর, সোমবার রাত পর্যন্ত করনদিঘী বাসস্ট্যান্ডের কাছেই ৩৪ নম্বর জাতীয় সড়কের ধারে নিজের পোল্ট্রি ফার্মেই কাজ করছিলেন সুবীর দাস। তাঁর সঙ্গে ছিলেন ফার্মের ম্যানেজার বাবলু সিংহও। স্থানীয় বাসিন্দাদের দাবি, হঠাত্ই চার-পাঁচজন ফার্মে ঢোকে। তার পরেই তার সুবীর দাসের উদ্দেশে গুলি চালায়। ফার্মের ভিতরেই রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন পোলট্রি ব্যবসায়ী। এর পর ম্যানেজার বাবলু সিংহকে দুস্কৃতিরা ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে। গুলির শব্দ শুনে স্থানীয়রা ছুটে আসতেই দুস্কৃতিরা চম্পট দেয়। সুবীর দাসকে করণদিঘি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্সকরা তাঁকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে গুরুতর জখম অবস্থায় ম্যানেজার বাবলু সিংহকে প্রথমে করনদিঘী গ্রামীন হাসপাতালে এবং পরে রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর অবস্থা আশঙ্কাজনক। 

আরও পড়ুন: নবমীর রাতে পাঁশকুড়ায় দলীয় কার্যালয়ে ঢুকে গুলি করে তৃণমূল নেতাকে খুন দুষ্কৃতীদলের

ঘটনার তদন্তে নেমেছে করণদিঘি থানার পুলিস। দুস্কৃতিদের খোঁজে চলছে চিরুনি তল্লাশি। এলাকাবাসীর অনুমান, টাকা-পয়সা লুঠ করার উদ্দেশ্যেই খুন। থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে এমন ঘটনায় আতঙ্কে এলাকাবাসী। 

.