বিধায়ক খুনের প্রতিবাদ, শিয়ালদা মেন ও বনগাঁ শাখার বিভিন্ন স্টেশনে রেল অবরোধ মতুয়াদের

বিধায়ক খুনে অভিযুক্তদের কড়া শাস্তির দাবিতে আন্দোলন আরও জোরালো করতে চায় তৃণমূল।

Updated: Feb 11, 2019, 05:32 PM IST
বিধায়ক খুনের প্রতিবাদ,  শিয়ালদা মেন ও বনগাঁ শাখার বিভিন্ন স্টেশনে রেল অবরোধ মতুয়াদের

নিজস্ব প্রতিবেদন: হাঁসখালিতে  বিধায়ক সত্যজিত্ বিশ্বাস খুনের প্রতিবাদ। কাচরাপাড়া স্টেশনে রেল অবরোধ করে বিক্ষোভ মতুয়া সঙ্ঘের। অবরোধ চলছে দমদমেও। শিয়ালদা মেন লাইনের ট্রেন চলাচল ব্যাহত।  লাইনের ওপর বসে পড়ে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা।   রেল অবরোধ চলছে বারাসত, দমদম ক্যান্টনমেন্ট, হৃদয়পুরেও। ঘটনায় শিয়ালদা মেন ও বনগাঁ শাখায় ট্রেন চলাচল ব্যাহত। ২৫ মিনিট পরে কাচরাপাড়া স্টেশনের অবরোধ উঠে যায়।

পথ অবরোধ করেও বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। খড়দহ, কল্যাণী এক্সপ্রেসওয়ে, দত্তপুকুর যশোহর রোডে বিক্ষোভ চলছে। 

আরও পড়ুন: গুলি করার পর বন্দুক এলাকাতেই ছেড়ে পালায় 'খুনি', কিন্তু কেন? বিধায়ক খুনে অদ্ভূত তথ্য সামনে

বিধায়ক খুনে অভিযুক্তদের কড়া শাস্তির দাবিতে আন্দোলন আরও জোরালো করতে চায় তৃণমূল। সোমবার হাঁসখালি যান তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। নাম না করে মুকুল রায়কে খোঁচা দিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, “অভিযুক্তরা প্রত্যেকেই গ্রেফতার  হবে। পুলিসমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দিল্লির নেতাদের পাজামা ধরে কেউ পার পাবে না। ঘাড় ধরে জেলে ঢোকাব।”

আরও পড়ুন: দেড় বছরের ছেলেকে কোলছাড়া করতেই গুলি, লুটিয়ে পড়লেন সত্যজিত্

 মৃত  সত্যজিত  বিশ্বাসের দেড় বছরের ছেলে সোমজিত্ ও তাঁর স্ত্রীর দায়িত্ব দল নেবে বলেও ঘোষণা করেন অভিষেক।  বিধায়ক খুনে ২ জন ইতিমধ্যেই গ্রেফতার হয়েছে। বাকিরা  ২৪ ঘণ্টার  মধ্যেই ধরা পড়বে বলে আশ্বাস দেন অভিষেক। এদিন ৪০ মিনিট সত্যজিতের স্ত্রী রূপালির সঙ্গে কথা বলেন তিনি। সত্যজিতের পরিবারের সঙ্গে দেখা করেন মমতাবালা ঠাকুর। তাঁদের পাশে থাকার আশ্বাস দেন। দেখা করেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।