ভিন রাজ্য থেকে এসে এটিএম ভেঙে ১৫ লক্ষ টাকা লুঠ!

জলপাইগুড়ির ৭৩ মোড়ে  একটি বাড়ির নিচে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার  এটিএম কাউন্টারটিতে মঙ্গলবার লুঠ চালায় দুষ্কৃতীরা।

Updated By: Oct 10, 2018, 06:22 PM IST
ভিন রাজ্য থেকে এসে এটিএম ভেঙে ১৫ লক্ষ টাকা লুঠ!

 নিজস্ব প্রতিবেদন:    ভিন রাজ্য থেকে এসে এটিএম-এ লুঠ চালিয়েছে দুষ্কৃতীরা। জলপাইগুড়ির ৭৩ মোড় এলাকায় একটি এটিএম লুঠের ঘটনায় উঠে এল চাঞ্চল্যকর তথ্য।  শিলিগুড়ি থেকে তিন সদস্যের সিআইডি দল  রয়েছে ঘটনার তদন্তে। উদ্ধার হয়েছে হার্ড ডিস্ক।

আরও পড়ুন: ধেয়ে আসছে তিতলি, বাতিল বহু ট্রেন!

প্রসঙ্গত, জলপাইগুড়ির ৭৩ মোড়ে  একটি বাড়ির নিচে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার  এটিএম কাউন্টারটিতে মঙ্গলবার লুঠ চালায় দুষ্কৃতীরা।  এটিএম কাউন্টারের পাশেই  বাড়ির মালিক ক্ষিরোদা সরকারের  দোকান। তিনি জানান, মঙ্গলবার সকালে  দোকান খোলবার সময়ই এটিএম কাউন্টারের দরজাটা খোলা অবস্থায় দেখতে পান। ভিতরে ঢুকে দেখেন, কাউন্টারে মেশিনটি ভাঙা অবস্থায় রয়েছে। গ্যাস কাটার দিয়ে মেশিনটি কাটা হয়েছে।

আরও পড়ুন: পুজোর কোন দিনে কোন জেলায় বৃষ্টি হবে, কোন জেলা থাকবে শুকনো? স্পষ্ট করল মৌসম ভবন

তিনিই কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করেন। ঘটনাস্থলের ১৫ কিলোমিটার দূরেই বাংলাদেশ সীমান্ত। তাই দুষ্কৃতীরা লুঠের পর সহজেই সীমান্ত পেরিয়ে চলে যেতে পারে বলে মনে করা হচ্ছে। এসবিআই-এর  ওই  শাখার ব্রাঞ্চ ম্যানেজার পিনাকপানি দেব জানান,  ১৫ লক্ষ ৯২ হাজার টাকা খোয়া  গিয়েছে। ঘটনার তদন্তে সিআইডির তিন সদস্যের টিম।  তদন্তকারীরা মনে করছেন, দুষ্কৃতীরা ভিন রাজ্যের। তবে খুব শীঘ্রই তারা ধরা পড়বে বলে আশ্বস্ত করেছেন তদন্তকারী আধিকারিকরা।

.