Gold Seized in Howrah: যাত্রীর ব্যাগ পরীক্ষা করতেই তাজ্জব আরপিএফ, উদ্ধার কয়েক কোটি টাকার সোনা

হাওড়া স্টেশনের নিউ কমপ্লেক্স থেকে এক যাত্রী ট্রলি ব্যাগ নিয়ে বের হওয়ার মুখে তাকে আটকে দেন আরপিএফ জওয়ানরা

Updated By: Jul 17, 2022, 02:48 PM IST
Gold Seized in Howrah: যাত্রীর ব্যাগ পরীক্ষা করতেই তাজ্জব আরপিএফ, উদ্ধার কয়েক কোটি টাকার সোনা

দেবব্রত ঘোষ: অন্যান্য দিনের মতো গতকালও হাওড়া স্টেশনে ঢুকছিল একাধিক এক্সপ্রেস ট্রেন। কিন্তু সন্ধেয় শ্রী সত্য সাঁই প্রশান্তি নিলয়ম এক্সপ্রেস হাওড়ায় ঢুকতেই এক যাত্রীকে দেখে সন্দেহ হয় আরপিএফের।

হাওড়া স্টেশনের নিউ কমপ্লেক্স থেকে এক যাত্রী ট্রলি ব্যাগ নিয়ে বের হওয়ার মুখে তাকে আটকে দেন আরপিএফ জওয়ানরা। ওই যাত্রীর ব্যাগ তল্লাশি করতেই তাজ্জব আরপিএফ। ভেতর থেকে বেরিয়ে এল ৫ কেজি ১৩৫ গ্রাম ওজনের সোনার গহনা। ওই সোনার বাজার মূল্য ২ কোটি ৬২ লাখ ৩৫ হাজার ৫০০ টাকা মূল্যের সোনা। সঙ্গে সঙ্গেই আটক করা হয় ওই যাত্রীকে।

ওই যাত্রীর নাম ললিত কুমার। আটক করা সোনার কোনও বৈধ কাগজপত্র তিনি দেখাতে পারেননি। ফলে তাকে গ্রেফতার করা হয়। আরপিএফ সূত্রে খবর, ললিত কুমার তামিলনাড়ুর কোয়েম্বাটুটের বাসিন্দা। তাঁর একটি সোনার গহনার দোকান রয়েছে কলকাতায়। ভুবনেশ্বরের দুই দোকানদারের অর্ডার পেয়ে দক্ষিণ ভারত থেকে সোনা নিয়ে যান ভুবনেশ্বরে। কিন্তু সেই দুই দোকানদার অর্ডার বাতিল করে দেন। সেই সোনা নিয়ে কলকাতায় আসছিলেন কলকাতা। 

আরও পড়ুন-কিশোরী কর্মীকে ধর্ষণের পর অ্যাসিড খাওয়াল বর্বর মালিক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.