গ্রেফতার করে জেরা রাজীব কুমারকে! আজ রায় সুপ্রিম কোর্টে

সুপ্রিম কোর্টে মামলা করে সিবিআই। সেখানে বলা হয়ে চিটফান্ড তদন্তে সহায়তা করেছেন না রাজীব কুমার

Updated By: May 17, 2019, 08:18 AM IST
গ্রেফতার করে জেরা রাজীব কুমারকে! আজ রায় সুপ্রিম কোর্টে

নিজস্ব প্রতিবেদন: শুক্রবার সুপ্রিম কোর্টে উঠছে রাজীব কুমারের বিরুদ্ধে করা সিবিআইয়ের মামলা। কলকাতা পুলিসের প্রাক্তন কমিশনারকে গ্রেফতার করে সিবিআই জেরা করতে পারবে কিনা তা স্পষ্ট হবে আজকের রায়ে।

আরও পড়ুন-বিদ্যাসাগরের মূর্তি ভাঙার ঘটনায় সিট গঠন করল লালবাজার

সারদা মামলার তদন্ত করতে গিয়ে কলকাতা পুলিসের প্রাক্তন কমিশনারকে জেরা করার চেষ্টা করে সিবিআই। এনিয়ে বিস্তর নাটক হয়ে যায়। কলকাতায় রাজীব কুমারের বাসভবনের দেরগোড়া থেকে সিবিআই টিমকে আটক করে শেক্সপিয়র সরনী থানায় আনা হয়।

ওই ঘটনার পরই সুপ্রিম কোর্টে মামলা করে সিবিআই। সেখানে বলা হয়ে চিটফান্ড তদন্তে সহায়তা করেছেন না রাজীব কুমার। সুপ্রিম কোর্টের নির্দেশে শেষপর্যন্ত শিলংয়ে সিবিআইয়ের দফতরে জেরা করা হয় রাজীব কুমারকে। এরপরও সিবিআই রাজীব কুমারকে হেফাজতে নিয়ে জেরা করার আবেদন করেছে শীর্ষ আদালতে। আজ সম্ভবত সেই মামলার রায় দিতে পারে শীর্ষ আদালত।

আরও পড়ুন-হারের ভয়ে বাংলার মানুষকে শত্রু বানিয়েছে তৃণমূল, জি ২৪ ঘণ্টাকে এক্সক্লুসিভ সাক্ষাত্কারে জানালেন মোদী

এদিকে, মঙ্গলবার কলেজ স্ট্রিটে বিদ্যাসাগরের মূর্তি ভাঙার পর নতুন করে সমস্যায় পড়েন রাজীব কুমার। পরদিনই সরিয়ে দেওয়া হয় রাজ্যে স্বরাষ্ট্র সচিব অত্রি ভট্টাচার্য ও এডিজি সিআইডি রাজীব কুমারকে। শুধু তাই নয় রাজীব কুমারকে বৃহস্পতিবার সকাল দশটার মধ্যে স্বরাষ্ট্র মন্ত্রকে দেখা করতে বলা হয়।

.