বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে শবর মহিলাকে ধর্ষণ, গ্রেফতার ২ অভিযুক্ত

বাড়ি থেকে তুলে নিয়ে যায় বাড়ির পিছনের জঙ্গলে। সেখানে দুজনে মিলে তাঁকে গণধর্ষণ করে। 

Edited By: অধীর রায় | Updated By: Aug 22, 2020, 03:34 PM IST
বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে শবর মহিলাকে ধর্ষণ, গ্রেফতার ২ অভিযুক্ত
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন :  স্বামী বাড়িতে না থাকার সুযোগ নিয়ে এক শবর মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠল ২ যুবকের বিরুদ্ধে। এই অভিযোগে গ্রেফতার করা হয়েছে পতিত ভুঁইয়া এবং রাজু ভুঁইয়া নামে এলাকার দুই যুবককে। ঘটনাটি ঘটেছে লালগড় থানার পূর্ণাপানি গ্রাম পঞ্চায়েতের করমশোল গ্রামে।

অভিযোগ শুক্রবার রাত ৯টা নাগাদ রাজু এবং পতিত  এক শবর মহিলার বাড়িতে ঢোকে। সেই সময় তাঁর স্বামী বাড়িতে ছিলেন না। অভিযোগ বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে ওই দুই যুবক  শবর মহিলাকে বাড়ি থেকে তুলে নিয়ে যায় বাড়ির পিছনের জঙ্গলে। সেখানে দুজনে মিলে তাঁকে গণধর্ষণ করে। তারপর বিবস্ত্র অবস্থায় শবর মহিলাকে জঙ্গলের মধ্যেই ফেলে রেখে পালিয়ে যায় রাজু এবং পতিত। 

ওই শবর মহিলার স্বামী বাড়ির পাশে একটি মুরগি ফার্মে কাজ করেন। সেই রাতেই স্বামীকে সব ঘটনা জানান তাঁর স্ত্রী। সঙ্গে সঙ্গে গ্রামের মানুষকে পুরো ঘটনা জানান নির্যাতিতার স্বামী। শবরের মুখ থেকে সমস্ত ঘটনা শুনে গ্রামের লোক পুলিসে খবর দেয়। সেই রাতেই লালগড় থানার পুলিস ঘটনাস্থলে গিয়ে নির্যাতনের প্রমাণ সংগ্রহ করে। তারপর রাতেই পুলিস হানা দেয় অভিযুক্তদের বাড়ি।

রাতে বাড়ি থেকেই দুই অভিযুক্তকে গ্রেফতার করে লালগড় থানার পুলিস। শনিবার ২ অভিযুক্তকে ঝাড়গ্রাম আদালতে তোলা হয়। ধৃতদের বিরুদ্ধে পুলিস ৩৭৬ডি-তে গণধর্ষণ সহ একাধিক ধারায় মামলা রুজু করেছে।

আরও পড়ুন, ঘর থেকে উদ্ধার স্বামীর ঝুলন্ত দেহ, খুনের অভিযোগে আটক মৃতের স্ত্রী