Siliguri Murder: স্ত্রীকে পাড়ার রাস্তায় পাথর দিয়ে মাথা থেঁতলে খুন স্বামীর, সিসিটিভি-বন্দি ভয়ংকর দৃশ্য

ভক্তিনগর থানার আশিঘর ফাঁড়ি সূত্রে খবর, অভিযুক্ত অজিত মানসিক ভারসাম্যহীন। মনোরোগ চিকিত্সকের কাছে তার চিকিত্সা চলছিল। চিকিত্সার সেই কাগজপত্র নিয়েই স্ত্রীর সঙ্গে তার বচসা বাধে

Updated By: Dec 21, 2022, 01:51 PM IST
Siliguri Murder: স্ত্রীকে পাড়ার রাস্তায় পাথর দিয়ে মাথা থেঁতলে খুন স্বামীর, সিসিটিভি-বন্দি ভয়ংকর দৃশ্য

নারায়ণ সিংহ রায়: বাড়ি থেকে তাড়া করে এসে রাস্তার মাঝে স্ত্রীকে পাথর দিয়ে মাথা থেঁতলে খুন করল স্বামী। সিসিটিভিতে ধরা পড়ল সেই ঘটনা। ভয়ঙ্কর এই খুনের ঘটনায় আতঙ্ক ছড়াল পাড়ায়। বুধবার ওই ঘটনা ঘটে শিলিগুড়ি সংলগ্ন আশিঘরের পূর্ব চয়নপাড়ায়। মৃত মহিলার নাম অনিতা দাস(৩৫)। স্থানীয় পুলিস ফাঁড়ি থেকে একেবারে ঢিল ছোড়া দূরত্বে ঘটেছে ওই ঘটনা।

আরও পড়ুন-পার্ক -জিমের পরে এবার বিশ্ববিদ্যালয়, ফের নিষেধাজ্ঞা মহিলাদের উপর

স্থানীয় সূত্রে জানা গিয়েছে বুধবার সকালে সাইকেল নিয়ে কাজে যাচ্ছিলেন অনিতা দাস। সেইসময় পেছন থেকে ছুটতে ছুটতে এসে মহিলাকে ধরে ফেলে তার স্বামী অজিত। এরপর পর রাস্তায় পড়ে থাকা একটি পাথরের টুকরো দিয়ে আঘাত করে স্ত্রীর মাথায়। এখানেই থেমে থাকেনি অজিত। অনিতা পড়ে যেতেই ওই পাথর দিয়ে একের পর পর তার মাথায় আঘাত করতে থাকে। সিসিটিভি ফুটেজে ওই ঘটনা ধরা না পড়লেও ঘটনার ছায়া ধরা পড়েছে।

ওই ঘটনার পরই পাড়ায় হইচই পড়ে যায়। পাড়ার লোকজন অজিতকে তাড়া করে। অন্যদিকে, অনিতাকে নিয়ে হাসপাতালে নিয়ে যায় পুলিস। সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করে। এদিকে, স্ত্রীকে মারার পর পাথর-সহ ফাঁড়িতে গিয়ে আত্মসমর্পণ করে অজিত। পাড়ার যুবক দীপঙ্কর অধিকারী বলেন, চিত্কার শুনে ঘর থেকে বেরিয়ে এলাম। আমাকে দেখেই লোকটা দৌড় মারল। ওকে ধরতে কিছু লোক যাচ্ছিল। মহিলা এখানেই পড়েছিল। পুলিস এসে ওকে নিয়ে গেল। 

গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। ভক্তিনগর থানার আশিঘর ফাঁড়ি সূত্রে খবর, অভিযুক্ত অজিত মানসিক ভারসাম্যহীন। মনোরোগ চিকিত্সকের কাছে তার চিকিত্সা চলছিল। চিকিত্সার সেই কাগজপত্র নিয়েই স্ত্রীর সঙ্গে তার বচসা বাধে। ওই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.