Mamata Banerjee: ১৭ হাজার চাকরি রেডি হয়ে পড়ে আছে

আসানসোলে মুখ্যমন্ত্রীর জনসভায় SLST চাকরিপ্রার্থীদের বিক্ষোভ।  'দিদি কিছু বলতে চাই', প্ল্যাকার্ড হাতে হাজির ৫-৬ জন মহিলা।

Updated By: Jun 28, 2022, 06:45 PM IST
Mamata Banerjee: ১৭ হাজার চাকরি রেডি হয়ে পড়ে আছে

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: 'আমার ১৭ হাজার চাকরি রেডি হয়ে পড়ে আছে। কোর্ট যেহেতু নিজে সব কিছু দেখছে, তাই আমার পক্ষে কিছু করা সম্ভব হচ্ছে না'। আসানসোলের জনসভায় বললেন মুখ্যমন্ত্রী।

৩ দিনের সফরে দুই বর্ধমানে গিয়েছেন মুখ্যমন্ত্রী। স্রেফ সরকারি কর্মসূচি নয়, গতকাল সোমবার বর্ধমান শহরের গোদার এলাকায় জনসভাও করেন মুখ্যমন্ত্রী। এদিন জনসভা করলেন আসানসোলে, পোলো গ্রাউন্ডে। 

মঞ্চে তখন বক্তৃতা দিচ্ছেন মুখ্যমন্ত্রী। জনসভায় বিক্ষোভ দেখাতে শুরু করেন SLST-র চাকরিপ্রার্থীরা। 'দিদি কিছু বলতে চাই', পোস্টার হাতে মুখ্যমন্ত্রী দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করেন ৫-৬ মহিলা। সভা চলাকালীন উঠে দাঁড়িয়ে তাঁরা বলেন, 'দিদি আমাদের চাকরি দিন'।  

আরও পড়ুন: Mamata On Nupur Sharma: ওকে সমন পাঠিয়েছি; আমরা ছাড়ব না, নাম না করে নূপুর শর্মাকে হুঁশিয়ারি মমতার

মঞ্চ থেকে বিক্ষোভকারীদের উদ্দেশ্যে মুখ্যমন্ত্রী বলেন, 'এটা কোর্টে আছে। কোর্টের সঙ্গে কথা বলুন। এঁরা প্রতিদিন নাটক করে বেড়াচ্ছে, সিপিএম ও বিজেপির লোকেরা। আমার ১৭ হাজার চাকরি রেডি হয়ে পড়ে রয়েছে।  কোর্ট যেহেতু নিজে সব কিছু দেখছে, তাই আমার পক্ষে কিছু করা সম্ভব হচ্ছে না'।  তাঁর আরও বক্তব্য, 'আমি কোর্টে যাইনি, আপনারা কোর্টে গিয়েছেন। বিকাশবাবুকে গিয়ে বলুন, আপনার তো টাকার অভাব নেই। আপনি কেস করে আমাদের ছেলে-মেয়ের চাকরি বন্ধ করে দিলেন। আপনি আবার আমাদের চাকরি চালু করবেন। এটা আপনাকে করতেই হবে'।

এর আগে, বর্ধমানের গোদার মাঠের জনসভায়ও একই কায়দায় প্ল্যাকার্ড হাতে মুখ্য়মন্ত্রীর দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেছিলেন কয়েকজন চাকরিপ্রার্থী। এরপর দ্রুত তাঁদের সভাস্থল থেকে সরিয়ে দেওয়া চেষ্টা করে পুলিস। সভা শেষে অবশ্য দু'জন চাকরিপ্রার্থীর সঙ্গে কথা বলেছিলেন মুখ্যমন্ত্রী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.