দীর্ঘদিন পড়ে রয়েছে, জামাই ষষ্ঠীতে শ্বশুরবাড়ি গিয়ে ভাঙা রাস্তা সারাইয়ে নেমে পড়ল গ্রামের জামাইরা

জামাইবাবুদের দাবি, ভোট এসেছে-গেছে কিন্তু গোয়ালা গ্রামের ওই রাস্তার কোনও উন্নতি হয়নি। তাই আমরা হাত লাগিয়েছি  

Updated By: Jun 16, 2021, 06:53 PM IST
দীর্ঘদিন পড়ে রয়েছে, জামাই ষষ্ঠীতে শ্বশুরবাড়ি গিয়ে ভাঙা রাস্তা সারাইয়ে নেমে পড়ল গ্রামের জামাইরা

নিজস্ব প্রতিবেদন: দেড় কিলোমিটার ভাঙাচোরা মাটির রাস্তা ঠেঙিয়ে প্রতি বছরই আসতে হয় শ্বশুরবাড়ি। এবার জামাই ষষ্ঠীতে এর একটা বিহিত করতে নেমে পড়লেন গ্রামের জামাইরা। বুধবার তারা নেমে পড়লেন ও ভাঙা রাস্তা সারাতে। এমনই এক অদ্ভূত ঘটনার সাক্ষী রইল বীরভূমের  মল্লারপুর ১ নম্বর পঞ্চায়েতের গোয়ালা গ্রামে।

আরও পড়ুন-তৃণমূলে যোগ দিলেন সুনীল সিং ঘনিষ্ঠ বিজেপির ২ প্রাক্তন কাউন্সিলর

ওইসব জামাইবাবুদের দাবি, গ্রামের মানুষদের জন্য এই রাস্তা খুবই গুরুত্বপূর্ণ। তাই আমাদেরও দায়িত্ব ওই রাস্তা তৈরির কাজে হাত লাগানো। ভোট এসেছে-গেছে কিন্তু গোয়ালা গ্রামের ওই রাস্তার কোনও উন্নতি হয়নি। তাই আমরা হাত লাগিয়েছি। গ্রামবাসীরা এতে উত্সাহিত হবে।

আরও পড়ুন-সবান্ধবী গোলপার্কের ফ্ল্যাট খালি করার জন্য শোভনকে নোটিস ছোট শ্যালকের     

কেন এখনও পড়ে রয়েছে ওই রাস্তা তৈরির কাজ? মল্লারপুর(Mallarpur) ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের বিজেপির উপপ্রধান সমীর লোহার বলেন, এই দেড় কিলোমিটার মাটির রাস্তা জেলা পরিষদের। এই রাস্তা সারানো পঞ্চায়েতের সাধ্যের বাইরে। অন্যদিকে, জেলা পরিষদের কো-মেন্টর ধীরেন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায় বলেন, পঞ্চায়েত ওই রাস্ার জন্য ২ বছর খরচ করতে পারেনি। রাস্তাটি মোটেই জেলা পরিষদের নয়।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.