পূর্ব বর্ধমানের মন্তেশ্বরে প্রাক্তন সিপিএম বিধায়কের ছেলের গাড়ি পিষে দিল চার পথচারীকে

পূর্ব বর্ধমানের মন্তেশ্বরে প্রাক্তন সিপিএম বিধায়কের ছেলের গাড়ি পিষে দিল ৪ পথচারীকে। ঘটনাস্থলেই ৪ জনের মৃত্যু হয়েছে। আহত আরও ৫ জন। আশঙ্কাজন অবস্থায় তাঁদের বর্ধমান মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। মেমারি-কাটোয়া সড়কে বেপরোয়া গাড়ি পরপর পথচারীদের ধাক্কা মারে। পুলিস সূত্রে খবর, গাড়িটি প্রাক্তন সিপিএম বিধায়ক হেদায়েতুল্লা চৌধুরীর ছেলের।  

Updated By: May 20, 2017, 09:24 AM IST
পূর্ব বর্ধমানের মন্তেশ্বরে প্রাক্তন সিপিএম বিধায়কের ছেলের গাড়ি পিষে দিল চার পথচারীকে

ওয়েব ডেস্ক: পূর্ব বর্ধমানের মন্তেশ্বরে প্রাক্তন সিপিএম বিধায়কের ছেলের গাড়ি পিষে দিল ৪ পথচারীকে। ঘটনাস্থলেই ৪ জনের মৃত্যু হয়েছে। আহত আরও ৫ জন। আশঙ্কাজন অবস্থায় তাঁদের বর্ধমান মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। মেমারি-কাটোয়া সড়কে বেপরোয়া গাড়ি পরপর পথচারীদের ধাক্কা মারে। পুলিস সূত্রে খবর, গাড়িটি প্রাক্তন সিপিএম বিধায়ক হেদায়েতুল্লা চৌধুরীর ছেলের।  

আরও পড়ুন দক্ষিণ চব্বিশ পরগনার বিষ্ণুপুরের রসপুঞ্জে, গুলি করে খুন তৃণমূল ব্লক সভাপতিকে

অন্যদিকে, নিউটাউনে পথ দুর্ঘটনায় জখম হলেন পাঁচ জন। গতরাতে নিউটাউন থেকে বাসস্ট্যান্ডের দিকে যাওয়ার পথে দুর্ঘটনায় পড়ে একটি বোলেরো গাড়ি। তাতে গভর্নমেন্ট অফ ইন্ডিয়ার স্টিকার লাগানো ছিল। যে টাটা সুমোর সঙ্গে গাড়িটির ধাক্কা লাগে, তাতে বাড়ি ফিরছিলেন একটি কল সেন্টারের কর্মীরা। দুর্ঘটনার জেরে উল্টে যায় বোলেরোটি। এঘটনায় দুটি গাড়ির মোট পাঁচ জন যাত্রী আহত হন। তাঁদের স্থানীয় একটি নার্সিংহোমে ভর্তি করা হয়। তবে কারোরই আঘাত তেমন গুরুতর ছিল না। চিকিত্‍সার পর ছেড়ে দেওয়া হয় আহতদের।

আরও পড়ুন পাহাড়ে তৃণমূল-জিএনএলএফ জোটের যাত্রা ঠিকমতো শুরুর আগেই কি শেষ? বাড়ছে জল্পনা

.