'আমি একজন বক্সার, আমার হাত আগে চলবে,' হুঁশিয়ারি শোভনদেবের!

'আমার দলের কোনও কর্মী কোনওরকম অশান্তি করার চেষ্টা করলে সবার আগে আমি রুখে দাঁড়াব।' হুঁশিয়ারি রাজ্যের কৃষিমন্ত্রীর।

Updated By: Jun 14, 2023, 05:20 PM IST
'আমি একজন বক্সার, আমার হাত আগে চলবে,' হুঁশিয়ারি শোভনদেবের!

বরুণ সেনগুপ্ত: 'আমি নিজে একজন বক্সার। তাই আমার হাত আগে চলবে।' পঞ্চায়েত ভোটে মনোনয়ন পর্বে অশান্তির পরিপ্রেক্ষিতে হুঁশিয়ারি দিলেন কৃষিমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্য়ায়। ঘোলায় শোভনদেব চট্টোপাধ্য়ায় বলেন,'পঞ্চায়েত নির্বাচনকে ঘিরে যদি কেউ গন্ডগোল করে, তাদের বিরুদ্ধে আমি রুখে দাঁড়াব।'

এদিন ঘোলায় কৃষিমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায় বলেন, 'মনোনয়ন জমা থেকে নির্বাচনে কোনও বিষয়ে দলের কোনও কর্মী অশান্তি করলে সবার আগে রুখে দাঁড়াব আমি। আমি একজন বক্সার। তাই আগে আমার কিক চলবে।' প্রসঙ্গত, মন্তব্য রাজ্যের কৃষিমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ের। রাজ্যজুড়ে মনোনয়ন জমা নিয়ে চলছে অশান্তি। শাসক-বিরোধী সংঘর্ষে উত্তেজনা ছড়িয়েছে বিভিন্ন এলাকায়। 

কিন্তু মনোনয়ন বা নির্বাচন নিয়ে কোনওরকম অশান্তি চান না রাজ্যের মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। তিনি বলেন, 'আমার দলের কোনও কর্মী কোনওরকম অশান্তি করার চেষ্টা করলে সবার আগে আমি রুখে দাঁড়াব। আমি নিজে একজন বক্সার। তাই আমার হাত আগে চলবে।' 

উল্লেখ্য, মনোনয়ন কেন্দ্রের এলাকায় ১৪৪ ধারা জারি রয়েছে। এদিন মনোনয়ন কেন্দ্রের ১৪৪ ধারার মধ্যেই দলীয় কর্মীরা ঢাক বাজিয়ে মিছিল করে মনোনয়ন জমা দিতে এসেছিলেন। নিজে ছুটে গিয়ে সেই মিছিল আটকে দেন রাজ্যের মন্ত্রী শোভনদের চট্টোপাধ্যায়। কারণ তাঁর কথায়, 'শুধু অশান্তি নয়। কোনওরকম নির্বাচনী বিধি ভাঙা যাবে না।' ছুটে এসে মিছিল আটকানোর পাশাপাশি তিনি মিছিলে আটকে পড়া অ্যাম্বুলেন্সকেও পাস করিয়ে দেন।

আরও পড়ুন, Birbhum News:বীরভূম তৃণমূলের বড় পদক্ষেপ! জেলা পরিষদে প্রার্থী অনুব্রত বিরোধী কাজল, বাদ কেষ্টঘনিষ্ঠ কেরিম

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.