Sodepur: স্কুল থেকে বেরতেই রিভালবার নিয়ে হামলা, ক্লাসে ঢুকে প্রাণ বাঁচাল নবম শ্রেণির পড়ুয়া

পড়ুয়ার চিত্কারে ছুটে আসে এলাকার লোকজন। তারাই ধরে ফেলে কয়েকজন দুষ্কৃতীকে

Updated By: Nov 29, 2021, 06:55 PM IST
Sodepur: স্কুল থেকে বেরতেই রিভালবার নিয়ে হামলা, ক্লাসে ঢুকে প্রাণ বাঁচাল নবম শ্রেণির পড়ুয়া

নিজস্ব প্রতিবেদন: নবম শ্রেণির পড়ুয়ার উপরে রিভালবার নিয়ে চড়াও হল দুষ্কৃতী দল। এনিয়ে তুলকালাম উত্তর ২৪ পরগনার সোদপুর। হামলাকারীদের হাত ছাড়িয়ে কোনওক্রণে প্রাণ বাঁচাল পড়ুয়া।

সোমবার এলাকার নামী ওই স্কুলে ক্লাস করতে এসেছিল কিংশুক ঘোষ নামে নবম শ্রেণির ওই পড়ুয়া। তার বাড়ি সোদপুরেই। পুলিস সূত্রে খবর, ক্লাস শেষ বাড়ি ফেরার পথে স্কুলের খুব কাছেই একটি বিয়েবাড়ির সামনে তাকে ঘিরে ধরে বেশ কয়েকজন দুষ্কৃতী। এরপর তাকে বেধড়ক মারধর করা হয়। রিভালবারের বাটের আঘাতে মারাত্মক জখম করা হয় কিংশুককে। এর সঙ্গে কোনও প্রণয় ঘটিত বিষয়ের যোগ থাকতে পারে।

আরও পড়ুন-Winter Session: দুর্বব্যবহারের জের, শীতকালীন অধিবেশন থেকে সাসপেন্ড দোলা-শান্তা-সহ ১২ বিরোধী সাংসদ

পড়ুয়ার চিত্কারে ছুটে আসে এলাকার লোকজন। তারাই ধরে ফেলে কয়েকজন দুষ্কৃতীকে। এখনওপর্যন্ত ওই ঘটনায় জড়িত ৪ জনকে আটক করেছে পুলিস। তাদের জিজ্ঞাসাবাদ করে অন্যদেরও ধরার চেষ্টা করা হচ্ছে। স্কুলের এক শিক্ষক জানিয়েছেন, ঘটনায় জড়িত স্কুলের ২ ছাত্র। বাকীরা বাইরের। ঘটনার সঙ্গে প্রণয় ঘটিত কোনও কারণ থাকতে পারে বলে মনে করা হচ্ছে। 

প্রত্যক্ষদর্শী এক কিশোরের দাবি, প্রায় জনা চল্লিশের একটি দল এসেছিল। একজনের কাছে 'মেশিন ছিল'। ওদের ডানলপের দিকে বাড়ি।

 Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.