Siliguri: সরকারি স্ট্যাম্প ব্যবহারে 'তোলাবাজি', 'তৃণমূলে'র বিরুদ্ধে থানায় তৃণমূল

আসন্ন পুরনিগম নির্বাচনের জন্য একটি ৫০০০ টাকার রসিদ কাটা হয়। 

Updated By: Nov 29, 2021, 06:14 PM IST
Siliguri: সরকারি স্ট্যাম্প ব্যবহারে 'তোলাবাজি', 'তৃণমূলে'র বিরুদ্ধে থানায় তৃণমূল
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : সরকারি শীলমোহর ব্যবহার করে 'তৃণমূলে'র নামে টাকা তোলার অভিযোগে পুলিসের দ্বারস্থ হল জেলা তৃণমূল কংগ্রেস। ঘটনাটি ঘটেছে শিলিগুড়ির সেবক রোডে অবস্থিত 'ইস্ট ইন্ডিয়া ট্রান্সপোর্ট এজেন্সি' নামে একটি বেসরকারি পরিবহন সংস্থার অফিসে।

অভিযোগ, আসন্ন পুরনিগম নির্বাচনের জন্য একটি ৫০০০ টাকার রসিদ কাটা হয়। সেই রসিদের উপরে বড় বড় করে লেখা রয়েছে 'অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেস'। তার নীচে লেখা রয়েছে 'শিলিগুড়ি মিউনিসিপাল কর্পোরেশন ইলেকশন ২০২১-২২'। তার নীচে আবার 'ডোনেশন' শব্দটি লেখা। আর তার পাশেই রয়েছে শিলিগুড়ি পুরনিগমের সরকারি শীলমোহর। এহেন রসিদটি তৃণমূলের কর্মীদের নজরে আসতেই শোরগোল পড়ে যায়। 

ঘটনাটি তাঁরা দার্জিলিং জেলা তৃণমূলের চেয়ারম্যান অলক চক্রবর্তীকে জানান। তিনি বিষয়টি  জানার পরেই সরাসরি পুলিসের দ্বারস্থ হন। শিলিগুড়ির ভক্তিনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অলক চক্রবর্তী অভিযোগ করেছেন, দলের বদনাম করার জন্যই কোনও একটি অসাধু চক্র শহরে এধরনের কাজ করে চলেছে। যে বা যারা এই কাজটি করেছে সে তৃণমূল কংগ্রেসেরই হোক বা বিরোধী দলেরই হোক, তাদের কঠোর থেকে কঠোরতর শাস্তি দাবি জানান তিনি।

আরও পড়ুন, Durgapur: পরীক্ষা দিয়ে স্কুল থেকে বেরতেই অজ্ঞান, মৃত্যু নবম শ্রেণির ছাত্রের

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App