WATCH: পরনে ইউনিফর্ম, ক্লাসরুমে হিন্দির গানের সঙ্গে উদ্দাম নাচ পড়ুয়াদের

ঘটনার সত্যতা স্বীকার করে নিয়েছেন প্রধানশিক্ষক। তাঁর দাবি, পড়ুয়ারা অনুতপ্ত। এমন ঘটনা আর কখনও ঘটবে না বলে জানিয়েছে তারা।

Updated By: Aug 29, 2022, 06:13 PM IST
WATCH: পরনে ইউনিফর্ম,  ক্লাসরুমে হিন্দির গানের সঙ্গে উদ্দাম নাচ পড়ুয়াদের

শুভাশিষ মণ্ডল: পরনে ইউনিফর্ম। ক্লাস রুমেই এবার হিন্দি গানের সঙ্গে উদ্দাম নাচে মেতে উঠল পড়ুয়ারা! ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ঘটনার সত্যতা স্বীকার করে নিয়েছেন প্রধানশিক্ষক। ঘটনাস্থল, সেই হাওড়া। সাঁতরাগাছি কেদারনাথ ইনস্টিটিউশন এবার আমতা রসপুর হাই স্কুল।

ঘটনাটি ঠিক কী? রোজকার মতোই শনিবারও যথারীতি ক্লাস চলছিল আমতা রসপুর হাইস্কুলে। কিন্তু দ্বাদশ শ্রেণীর ক্লাসরুমে তখন শিক্ষক ছিলেন না। সেই সুযোগে মোবাইলে হিন্দি গান বাজাতে শুরু করে পড়ুয়ারা। সঙ্গে ইউনিফর্ম পরে উদ্দাম নাচ! শুধু তাই নয়, সেদিনই ভিডিয়োটি আবার ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

 

এদিকে ভিডিয়ো ভাইরাল হওয়ার পরে নড়চড়ে বসেছে স্কুল কর্তৃপক্ষ। আমতা রসপুর হাইস্কুলের প্রধানশিক্ষক পিন্টু কুমার দাস বলেন, 'স্কুলে এম ঘটনা কখনও কাম্য নয়। পড়ুয়াদের ডেকে বিষয়টি বলা হয়েছে। ওরা অনুতপ্ত। এমন ঘটনা আর কখনও ঘটবে না বলে জানিয়েছে'।

আরও পড়ুন: WATCH: বাঁকুড়ায় টিএমসিপির প্রতিষ্ঠা দিবসে পতাকা উত্তোলন কলেজের অধ্যক্ষের!

এর আগে, শিক্ষামূলক ভ্রমণে গিয়ে পড়ুয়াদের সঙ্গে শিক্ষকদের বিরুদ্ধে চটুল নাচের অভিযোগ ওঠেছিল। সাঁতরাগাছি কেদারনাথ ইনস্টিটিউশনের একাদশ ও দ্বাদশ শ্রেণীর পড়ুয়াদের নিয়ে বকখালি যান শিক্ষকরা। অভিযোগ, বাসে পড়ুয়াদের সঙ্গে চটুল হিন্দির সঙ্গে নাচে মেতে ওঠেন খোদ প্রধানশিক্ষক। বাদ যাননি অন্য় শিক্ষকরাও। সেই ঘটনার ভিডিয়ো যখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়, তখন রীতিমতো শোরগোল পড়ে যায়। প্রথমে বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন সাঁতরাগাছি কেদারনাথ ইনস্টিটিউশনের প্রধানশিক্ষক তপোব্রত বসু। কিন্তু ভিডিয়ো দেখার পর ঘটনার সত্যতা স্বীকার করে নেন তিনি। এমনকী, ক্ষমা চেয়ে নেন। আশ্বাস দেন, আগামিদিনে যাতে এমন ঘটনা না ঘটে, সেদিকে নজর রাখবেন।  এই ঘটনা 'অনভিপ্রেত' বলে মন্তব্য করেন হাওড়া জেলা স্কুল পরিদর্শক অজয় কুমার পাল। প্রধানশিক্ষকের কাছে রিপোর্ট তলব করেছেন তিনি।

সরস্বতী পুজোর পর তখন সবে স্কুল খুলেছে। প্রথম বেঞ্চে কে বসবে? হাওড়ার জগদীশপুর হাইস্কুলে ক্লাসরুমেই হাতাহাতিতে জড়িয়ে পড়ে দুই ছাত্রী। মোবাইলে গোটা ঘটনার ভিডিয়ো তোলে অন্য এক ছাত্রী। তারপর? সেই ভিডিয়োটিও ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.