বাংলায় চেয়ে উন্নয়নে এগিয়ে গিয়েছে বিহার, দাবি সুশীল মোদীর

মমতা বন্দ্যোপাধ্যায় ভয় পেয়ে বিজেপির রথযাত্রায় বাধা দিয়েছে বলে অভিযোগ করেন সুশীল মোদী। 

Updated By: Jan 27, 2019, 04:44 PM IST
বাংলায় চেয়ে উন্নয়নে এগিয়ে গিয়েছে বিহার, দাবি সুশীল মোদীর

মৌমিতা চক্রবর্তী

বাংলার চেয়ে উন্নয়নে এগিয়ে গিয়েছে বিহার। রবিবার হাওড়ায় বিজেপির সভায় এসে এমন বার্তাই দিলেন সুশীল মোদী। পঞ্চায়েত ভোটে হিংসার কথা স্মরণ করিয়ে বিহারের উপমুখ্যমন্ত্রী দাবি করেন, লালুপ্রসাদ যাদবের সময়ে বিহারে সন্ত্রাস চলত। কিন্তু পঞ্চায়েত ভোটে এবার ওখানে কোনও হিংসার ঘটনা ঘটেনি। রাজ্য থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে উত্খাতের ডাক দেন সুশীল।   

মমতা বন্দ্যোপাধ্যায় ভয় পেয়ে বিজেপির রথযাত্রায় বাধা দিয়েছে বলে অভিযোগ করেন সুশীল মোদী। তাঁর কথায়,''রাজ্যে জরুরি অবস্থা লাগু করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আমাদের তিন বিধায়ককে দেখেই এত ভয়! ব্রিগেড করে ফেললেন উনি''। 

ভারতরত্ন সম্মান পেতে চলেছেন প্রণব মুখোপাধ্যায়। তাঁর বাঙালিসত্ত্বার কথা তুলে বলতে গিয়ে ভুল করে ফেলেন সুশীল মোদী। বিহারের উপমুখ্যমন্ত্রীকে শুধরে দেন দিলীপ ঘোষরা। সুশীল বলে ফেলেন, ''প্রণববাবু কংগ্রেস নেতা। তাঁকে সম্মান দিল মোদী সরকার। এর আগে কোনও বাঙালি পেয়েছেন কিনা, জানি না!'' 


            
এদিন দিলীপ ঘোষ বলেন, ''কেন্দ্রীয় প্রকল্পগুলি নিজের নামে চালাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর যে প্রকল্পে এমনটা করতে পারছেন না, সেই প্রকল্প আটকে দিচ্ছেন। আয়ুষ্মান ভারত প্রকল্পে বাধা দিয়েছে রাজ্য সরকার। বাংলার মানুষকে এই প্রকল্প থেকে বঞ্চিত করছেন মমতা বন্দ্যোপাধ্যায়''।   

আরও পড়ুন- প্রজাতন্ত্র দিবসে রাজপথে প্রথমবার পুরুষদের নেতৃত্ব দিলেন মহিলা অফিসার

ভয় পেয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার পুরভোট পিছিয়ে দিয়েছে বলে দাবি করেন দিলীপ ঘোষ। তাঁর বক্তব্য,''মানুষের উপরে আর ভরসা নেই তৃণমূলের। তাই ভোট করানোর সাহস দেখাতে পারছেন না''।     

আরও পড়ুন- মুকুলে ভরসা নেই অমিতের? মাথায় বসালেন অরবিন্দ মেননকে