Suvendu Adhikari-Anubrata Mandal: 'শুভেন্দু নেংটি ইঁদুর, বিজেপি ভেড়ার দল', কেষ্টর বাক্যবাণে বিদ্ধ বিরোধী দলনেতা

পাল্টা তোপ বিজেপির

Updated By: Jan 13, 2022, 08:52 PM IST
Suvendu Adhikari-Anubrata Mandal: 'শুভেন্দু নেংটি ইঁদুর, বিজেপি ভেড়ার দল', কেষ্টর বাক্যবাণে বিদ্ধ বিরোধী দলনেতা

নিজস্ব প্রতিবেদন: "শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) নেংটি ইঁদুর। ওকে কী জন্য ভয় পাবে। ওকে কী বার্তা দেব?" রাজ্যের বিরোধী দলনেতাকে এই ভাষাতেই আক্রমণ করলেন অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। একই সঙ্গে বিজেপিকে (BJP)-কে ভেড়ার দল বলেও কটাক্ষ করেন বীরভূম জেলা তৃণমূলে কংগ্রেসের (TMC) সভাপতি।

রাজ্যের আবেদনে সাড়া দিয়ে গঙ্গাসাগর মেলার (Gangasagar Mela 2022) নজরদারি কমিটি থেকে রাজ্যের বিরোধী দলনেতাকে বাদ দিয়েছে কলকাতা হাইকোর্ট (Calcutta High Court)। এই প্রসঙ্গে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) বলেন, "রাজ্য সরকার বিজেপিকে ভয় পায়। বিরোধী দলনেতাকে ভয় পায়। মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সিঙ্গেল পয়েন্ট এজেন্ডা হল বিরোধী দলনেতাকে আটকাও।" পাল্টা উত্তর দেন মন্ত্রী ফিরহাদ হাকিম। শুভেন্দুকে 'তুচ্ছ মানুষ' বলে কটাক্ষ করেন তিনি। 

এবার নন্দীগ্রামের বিধায়ককে 'নেংটি ইঁদুর' বলে আক্রমণ শানালেন অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। বৃহস্পতিবার তিনি বলেন, "শুভেন্দু অধিকারী একটা নেংটি ইঁদুর। ওর কী দাম আছে। বলছে, বিরোধী দলনেতাকে না কি ভয় পায় মমতা বন্দ্যোপাধ্যায়। শুভেন্দু অধিকারীর নামে ভয় পায়। ও তো সবে নেংটি ইঁদুর। ওকে আবার কী ভয় পাবে। চুরি করে জিতেছে।" একই সঙ্গে বিজেপিকে ভেড়ার দল বলে কটাক্ষ করেছেন অনুব্রত মণ্ডল। 

পাল্টা বীরভূম জেলা বিজেপির সভাপতি ধ্রুব সাহা বলেন, "হনুমান আর কাঠবেড়ালিতে রামরাজ্য প্রতিষ্ঠা করেছিল। তাই নেংটি ইঁদুরের কত ক্ষমতা সময় এলেই বুঝতে পারবেন। চিন্তার কিছু নেই। আর তৃণমূল (TMC) ছাগলের দল তাই বিজেপিকে (BJP) ভেড়ার দল বলছে।"

আরও পড়ুন: Bikaner-Guwahti Train Accident Live: ক্ষতিগ্রস্তদের সব ধরনের সাহায্যের বার্তা মোদীর, এমার্জেন্সি হেল্পলাইন নম্বর চালু রেলের

আরও পড়ুন: Bikaner-Guwahti Train Accident: ময়নাগুড়িতে বিকানের-গুয়াহাটি এক্সপ্রেস দুর্ঘটনা, বদল বহু ট্রেনের যাত্রাপথ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)      

.