কেউ গায়ে হাত তুললে তার নাম লিখে রাখুন, চুঁচুড়ায় সমর্থকদের বললেন রাজনাথ

রাজ্যের পরিস্থিতি নিয়ে রাজনাথ বলেন, এখানে পরিস্থিতি এতটাই খারাপ হয়ে গিয়েছে যে মনে হচ্ছে গণতন্ত্র লাঠিতন্ত্রে পরিণত হয়েছে

Updated By: Feb 3, 2019, 05:29 PM IST
কেউ গায়ে হাত তুললে তার নাম লিখে রাখুন, চুঁচুড়ায় সমর্থকদের বললেন রাজনাথ

নিজস্ব প্রতিবেদন: পশ্চিমবঙ্গের রাজনৈতিক হাওয়া দ্রুত বদল হচ্ছে। চুঁচুড়ার সভায় কর্মী সমর্থকদের এভাবেই চাঙ্গা করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং।

আরও পড়ুন-শেষ একদিনের ম্যাচে নিউ জিল্যান্ডকে ৩৫ রানে হারিয়ে ৪-১ ব্যবধানে সিরিজ জয় টিম ইন্ডিয়ার

বালুরঘাটে কপ্টার সমস্যায় যোগী আদিত্যনাথের সভা না হলেও চুঁচুড়ায় নির্বিঘ্নে সভা করলেন রাজনাথ সিং। রাজ্য বিজেপির সভায় সমর্থকদের আসতে বাধা দেওয়া ও সভা করতে বাধা দেওয়ায় রাজ্য প্রশাসনের বিরুদ্ধে তোপ দাগলেন তিনি।

রাজনাথ এদিন বলেন, রাজ্য ইতিমধ্যেই দুটি সভা করেছি। কিন্তু খবর পাচ্ছি রাজ্যে বিজেপি সমর্থকদের সভায় আসতে বাধা দেওয়া হচ্ছে। তাদের ওপরে লাঠিচার্জ করা হচ্ছে। সব খবরই আমাদের কাছে আছে। কিন্তু সব কর্মকর্তা ও সমর্থকদের বলছি, সাহস হারাবেন না। রাজনীতিতে হিংসার কোনও জায়গা নেই। হাত ওঠাবেন না। অত্যাচার সহ্য করুন। কেউ যদি আপনার ওপরে হাত তোলে তাহলে তার নাম লিখে রাখুন। কারণ পরবর্তি সরকার আপনাদের হবে।

আরও পড়ুন-"মমতাজি স্বীকার করুন আপনি প্রশাসনের অপব্যবহার করবেন না", ফোনে হুঁশিয়ারি যোগীর

রাজ্যের পরিস্থিতি নিয়ে রাজনাথ বলেন, এখানে পরিস্থিতি এতটাই খারাপ হয়ে গিয়েছে যে মনে হচ্ছে গণতন্ত্র লাঠিতন্ত্রে পরিণত হয়েছে। পঞ্চায়েত নির্বাচনে বিজেপি প্রার্থীদের মনোনয়ণ জমা দিতে দেওয়া হচ্ছে না। অনেকে দলের জন্য শহিদ হয়েছেন। এদের বলিদান বিফলে যাবে না।

.