ডিসেম্বরেই আলিমুদ্দিনে চিঠিতে বামপন্থায় আস্থা, শাহের সভার আগেই মোহভঙ্গ CPM MLA-র!

শনিবার অমিত শাহের সভায় তাপসী মণ্ডল গেরুয়া শিবিরে নাম লেখাতে পারেন বলে খবর। 

Reported By: মৌমিতা চক্রবর্তী | Updated By: Dec 18, 2020, 09:57 PM IST
ডিসেম্বরেই আলিমুদ্দিনে চিঠিতে বামপন্থায় আস্থা, শাহের সভার আগেই মোহভঙ্গ CPM MLA-র!

নিজস্ব প্রতিবেদন: হলদিয়ার তাপসী মণ্ডলকে (Tapasi Mondal) বহিষ্কার করল সিপিএম (CPM)। শনিবার তিনি অমিত শাহের সভায় আনুষ্ঠানিকভাবে বিজেপিতে (BJP) যোগদান করতে পারেন বলে খবর। সিপিএম সূত্রের খবর, গত কয়েক মাস ধরে বিজেপির সঙ্গে যোগাযোগ রেখে চলছিলেন তাপসী।        

মাস কয়েক ধরে বিজেপির সঙ্গে সুসম্পর্ক রাখছিলেন হলদিয়ার বিধায়ক তাপসী মণ্ডল (Tapasi Mondal)। এমনকি বিজেপি কর্মী-সমর্থকদের সঙ্গে বৈঠক করছিলেন বলেও খবর। তবে সে খবর অস্বীকার করে দলকে তিনি জানিয়েছিলেন, বিভ্রান্তি তৈরি হচ্ছে। ভোটারদের সঙ্গে জনসংযোগ সারছেন। নভেম্বরে তাপসীর বাড়ি গিয়েছিলেন সুজন চক্রবর্তী। দু'জনের কথা হয়। তখনও সুজনকে তিনি নিশ্চিত করেন, দলেই থাকছেন। এরপর ১ ডিসেম্বর আলিমুদ্দিনে চিঠি পাঠিয়ে হলদিয়ার বিধায়ক জানান, তাঁর ভাবমূর্তি নষ্টের চেষ্টা হচ্ছে। বামপন্থার সঙ্গেই আছেন। সূত্রের খবর, শুভেন্দুর সঙ্গে যোগাযোগ রাখছিলেন তাপসী মণ্ডল। বিজেপির রাজ্য নেতাদের সঙ্গেও কথা বলেছিলেন।

শনিবার অমিত শাহের সভায় তাপসী মণ্ডল গেরুয়া শিবিরে নাম লেখাতে পারেন বলে খবর। পূর্ব মেদিনীপুরে সিপিএমের জেলা সম্পাদক নিরঞ্জন সিহি জানিয়েছেন, দলবিরোধী কার্যকলাপ ও  দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে তাপসী মণ্ডলকে বহিষ্কার করা হয়েছে। 

তাপসী মণ্ডল বলেন,'সিপিএমে আর কাজ করা যাচ্ছে না। মানুষের জন্য কাজ করতে চাই। যে দলে সেই সুযোগ পাব সেখানে যাব।' ইতিমধ্যেই বিজেপিতে যোগ দিয়েছেন তাঁর স্বামী অর্জুন মণ্ডল। তাঁর গন্তব্য যে মোদীর দল তা ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন তাপসী। বলেন, 'আমি ও আমার স্বামী আলাদা আলাদা দলে কাজ করলে জনগণের কাছে ভুল বার্তা যেতে পারে। তার থেকে একসঙ্গে মানুষের জন্য কাজ করব।'

আরও পড়ুন- কপ্টারে Amit Shah, সহযাত্রী Suvendu, শনিবারের বারবেলায় মেগা যোগদান

 

.