মণীশ শুক্লা খুন : তৃণমূল-বিজেপি দু'দলেরই শান্তিমিছিল ঘিরে ফের টিটাগড় অশান্ত হওয়ার আশঙ্কা

ব্যারাকপুর চিড়িয়ামোড় থেকে টিটাগড় থানা পর্যন্ত মোমবাতি মিছিলের ডাক দিয়েছে বিজেপি।

Updated By: Oct 8, 2020, 08:36 PM IST
মণীশ শুক্লা খুন : তৃণমূল-বিজেপি দু'দলেরই শান্তিমিছিল ঘিরে ফের টিটাগড় অশান্ত হওয়ার আশঙ্কা

নিজস্ব প্রতিবেদন : নিহত বিজেপি নেতা মণীশ শুক্লার বাড়ি গিয়ে পরিবারের সঙ্গে দেখা করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও সর্বভারতীয় যুব মোর্চা সভাপতি তেজস্বী সূর্য। নিহত মণীশ শুক্লার মা উর্মিলা শুক্লা ও বাবা চন্দ্র মণি শুক্লার সঙ্গে দেখা করে তাঁদেরকে আশ্বস্ত করেন এবং পাশে থাকার অঙ্গীকার করেন বিজেপি নেতৃত্ব।

পরিবারের সঙ্গে দেখা করে দিলীপ ঘোষ তোপ দাগেন, "নিজেরা আমদের কর্মীকে হত্যা করল,আবার নিজেরাই শান্তি মিছিল করছে।" কটাক্ষ করেন তৃণমূলের মিছিলকে। উল্লেখ্য, মণীশ শুক্লা খুনের প্রতিবাদে আগামিকাল ব্যারাকপুর চিড়িয়ামোড় থেকে টিটাগড় থানা পর্যন্ত মোমবাতি মিছিলের ডাক দিয়েছে বিজেপি। সাংসদ অর্জুন সিং জানিয়েছেন, "মণীশের আত্মার প্রতি সমবেদনা জানিয়ে এই মোমবাতি মিছিলে হাঁটবেন হাজার মানুষ।" পাশাপাশি একইসঙ্গে তিনি জ্যোতিপ্রিয় মল্লিককে একহাত নিয়ে বলেন, "শান্তি মিছিল করছে আমাদের কর্মীকে খুন করে। সিবিআই তদন্ত হলে সব নাটকবাজি ধরা পড়ে যাবে।"

প্রসঙ্গত, আজ টিটাগড় পুরসভায় জরুরি বৈঠক করেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। সেই বৈঠকে খাদ্যমন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন মুখ্য সচেতক নির্মল ঘোষ, টিটাগড় পুরসভার চেয়ারপার্সন প্রশান্ত চৌধুরী ও অন্যান্য নেতৃবৃন্দ। বৈঠকের পর জ্য়োতিপ্রিয় মল্লিক বলেন, "১৩ অক্টোবর ব্যারাকপুর থেকে টিটাগড় এলাকায় এক লক্ষ লোকের শান্তিমিছিল হবে। এলাকায় আর অশান্তি চলবে না। শান্তি প্রতিষ্ঠা করতে হবে।" এখন পক্ষ আর প্রতিপক্ষের শান্তিমিছিল ঘিরে ফের টিটাগড় উত্তপ্ত হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে।

আরও পড়ুন, মণীশ খুনের তদন্তে উদ্ধার কার্বাইন-বাইক, সিবিআই তদন্তের দাবিতে দায়ের হল মামলা

.