রেললাইনে যুবকের মৃতদেহ উদ্ধার, বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ পরিবারের

তার বাড়ি আউশগ্রামের কাটাটিকুরি গ্রামে। পরকীয়া সম্পর্কের জেরেই তাঁকে পরিকল্পনা মাফিক খুন করা হয়েছে বলে পরিবারের অভিযোগ।

Updated By: Feb 28, 2021, 04:00 PM IST
রেললাইনে যুবকের মৃতদেহ উদ্ধার, বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ পরিবারের
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: অজ্ঞাত পরিচয়ের যুবকের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। পূর্ববর্ধমানের আউশগ্রামের ভেদিয়ার ঘটনা। রবিবার সকালে ভেদিয়া বাগদিপাড়া সংলগ্ন রেলের তিনফঁকোর কাছে মৃতদেহটি পরে থাকতে দেখে গ্রামবাসীরা। খবর দেওয়া হয় পুলিসে। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। 

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, মৃতের নাম নাসির শাহ(২৬)। তার বাড়ি আউশগ্রামের কাটাটিকুরি গ্রামে। পরকীয়া সম্পর্কের জেরেই তাঁকে পরিকল্পনা মাফিক খুন করা হয়েছে বলে পরিবারের অভিযোগ। পরিবার সূত্রে খবর, শনিবার সন্ধেতে মেলা দেখতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়েছিল নাসির। কিন্তু গভীর রাতেও বাড়ি না ফেরায় খোঁজাখুঁজি শুরু করে পরিবারের লোকজন। 

আরও পড়ুন: ব্রিগেডমুখী Abbas অনুগামীদের হাতে আক্রান্ত TMC কর্মী-সমর্থক, ভাঙচুর পঞ্চায়েত অফিসেও

তারপর এদিন সকালে ভেদিয়ায় নাসিরের মৃতদেহ উদ্ধার হয়। মৃতের মা ফিরোজাদেবী জানান, 'ভেদিয়ায় এক মহিলার সঙ্গে নাসিরের বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল। এনিয়ে বউমার সঙ্গে মাঝে মধ্যেই অশান্তি হত। আমরাও এসব ছেড়ে দিতে বলেছিলাম।' ফিরোজাদেবী বলেন, 'আমার ছেলেকে খুন করা হয়েছে। আমরা চাই দোষীদের উপযুক্ত সাজা হোক।'

Tags: