close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

কয়েকঘণ্টার মধ্যেই ধেয়ে আসছে ঝড়, দক্ষিণবঙ্গে বৃষ্টির পূর্বাভাস

ফের ঝড়-বৃষ্টির পূর্বাভাস। আবহাওয়া দফতর সূত্রে খবর, শনিবার সকাল ১০টার মধ্যেই ব্যাপক ঝড়-বৃষ্টি হতে পারে। মূলত দক্ষিণবঙ্গেই এই ঝড়-বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে হাওয়া অফিসের তরফে।

Updated: Mar 16, 2019, 08:33 AM IST
কয়েকঘণ্টার মধ্যেই ধেয়ে আসছে ঝড়, দক্ষিণবঙ্গে বৃষ্টির পূর্বাভাস

নিজস্ব প্রতিবেদন: ফের ঝড়-বৃষ্টির পূর্বাভাস। আবহাওয়া দফতর সূত্রে খবর, শনিবার সকাল ১০টার মধ্যেই ব্যাপক ঝড়-বৃষ্টি হতে পারে। মূলত দক্ষিণবঙ্গেই এই ঝড়-বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে হাওয়া অফিসের তরফে।

জানা গিয়েছে, ঝড়-বৃষ্টি হতে পারে দক্ষিণবঙ্গের পুরুলিয়া, বাঁকুড়া ও পশ্চিম মেদিনীপুর জেলায়। ফলে সপ্তাহের শেষে সাতসকালে জনজীবন বিপর্যস্ত হওয়ার আশঙ্কা তৈরি হয়েছে।

শুক্রবার বিকেলেও কলকাতা-সহ দক্ষিণবঙ্গের একাধিক জেলায় কালবৈশাখীর পূর্বাভাস দেওয়া হয়েছিল আবহাওয়া দফতরের তরফে। সেই মতো শুক্রবার সন্ধ্যার পর কলকাতা-সহ দক্ষিণবঙ্গের বেশ কয়েকটি জেলায় ঝড়-বৃষ্টি হয়।

আরও পড়ুন: সোমবার প্রকাশ করা হবে বিজেপির প্রার্থী তালিকা?

তবে ঝড় ও বৃষ্টির দাপট প্রায় সামান্যই ছিল। ফলে ক্ষয়ক্ষতির তেমন কোনও খবর মেলেনি। কিন্তু সামান্য ঝড় ও বৃষ্টির জেরে বৃহস্পতিবার সন্ধ্যার পর কলকাতা-সহ দক্ষিণবঙ্গের তাপমাত্রা অনেকটাই নেমে গিয়েছিল।

তাই সকাল থেকে গরমের জেরে যে হাসফাঁস অবস্থা তৈরি হয়েছিল, তার থেকে অনেকটাই মুক্তি পেয়ে যান দক্ষিণবঙ্গবাসী। শনিবার সকালেও তার রেশ বজায় ছিল। আবহাওয়া বেশ ঠান্ডাই ছিল।

আরও পড়ুন: দুই শরিককে শূলে চড়িয়ে কংগ্রেসের হাত নিশ্চিত করল সিপিএম?

এবার আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী, শনিবার সকালে ব্যপক ঝড়-বৃষ্টি হলে তাপমাত্রা আরও অনেকটা কমবে।