গুলিবিদ্ধ কাউন্সিলর: দুই অভিযুক্ত কামাল খান ও মহম্মদ কায়েস বিজেপির লোক, দাবি তৃণমূলের

সোমবার সন্ধেয় দলীয় অফিসে গুলিবিদ্ধ তৃণমূল কাউন্সিলর। 

Updated By: Feb 18, 2019, 11:52 PM IST
গুলিবিদ্ধ কাউন্সিলর: দুই অভিযুক্ত কামাল খান ও মহম্মদ কায়েস বিজেপির লোক, দাবি তৃণমূলের

নিজস্ব প্রতিবেদন: বজবজে তৃণমূল কাউন্সিলর গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় বিজেপিকে কাঠগড়ায় তুলল তৃণমূল। দক্ষিণ ২৪ পরগনার তৃণমূল সভাপতি শুভাশিস চক্রবর্তীর অভিযোগ, বিজেপি আশ্রিত সমাজবিরোধীরা এমন কাজ করেছে। 

সোমবার সন্ধেয় দলীয় অফিসে বসেছিলেন মিঠুন টিকাদার। তখনই তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুই আততায়ী। তৃণমূল কাউন্সিলেরর বুকে ও পেটে গুলি লেগেছে বলে জানা দিয়েছে। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে নিকটস্থ বেসরকারি হাসপাচালে ভর্তি করা হয়। পরে তাঁকে কলকাতার একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। স্থানীয় তৃণমূল কর্মী জানান, গুলির শব্দ আসে। তখন দেখি মিঠুন দা পড়ে রয়েছে। কামাল খান ও মহম্মদ কায়েস নামে দুই অভিযুক্ত গুলি চালিয়েছে। 

বজবজ পুরসভার ডেপুটি চেয়ারম্যান গৌতম দাশগুপ্তর দাবি, কামাল খান ও মহম্মদ কায়েস দুজনেই বিজেপি আশ্রিত দুষ্কৃতী। ওরাই গুলি চালিয়েছে। একইসুর দক্ষিণ ২৪ পরগনার তৃণমূলের জেলা সভাপতি শুভাশিস চক্রবর্তীর গলায়। তাঁর অভিযোগ, রাজ্যে একটি দল অস্থিরতা তৈরি করার চেষ্টা করছে। বিজেপি আশ্রিত সমাজবিরোধীরাই গুলি চালিয়েছে। 

আরও পড়ুন- বিশ্বের সেরা টয়লেট পেপার পাকিস্তানি পতাকা! বিশ্বাস না হলে গুগল করুন

তৃণমূলের অভিযোগ অস্বীকার করে বিজেপির জাতীয় সম্পাদক রাহুল সিনহা বলেন,''যিনি অভিযোগ করেছেন, তাঁর লোকই খুন করেছে। এই কাউন্সিলরই অন্য গোষ্ঠীর লোককে খুনের জন্য পুজোয় সময় গ্রেফতার করেছিল পুলিস। খুনের বদলা খুন। নিজেদের মধ্যে লড়াই শুরু হয়েছে। নিজেরাই শেষ হয়েছে। যাদের নাম বলছে, কস্মিনকালেও তারা বিজেপি করেনি। তারা তৃণমূলের আশ্রিত দুষ্কৃতী''।

 

.