Durgapur: পরীক্ষা দিয়ে স্কুল থেকে বেরতেই অজ্ঞান, মৃত্যু নবম শ্রেণির ছাত্রের

আচমকা সন্তানের মৃত্যুতে অসুস্থ হয়ে পড়েছেন উৎসবের মা ও দাদু।

Updated By: Nov 29, 2021, 05:13 PM IST
Durgapur: পরীক্ষা দিয়ে স্কুল থেকে বেরতেই অজ্ঞান, মৃত্যু নবম শ্রেণির ছাত্রের
উৎসব চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদন: ছুটির পর স্কুল থেকে বেরতেই গেটের সামনে অচৈতন্য হয়ে পড়ে যায়। তারপর ঘটনাস্থলেই মৃ্ত্যু হয় নবম শ্রেণির এক ছাত্রের। ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমানের দুর্গাপুরে। এই ঘটনায় স্কুল ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ওই স্কুল পড়ুয়ার নাম উৎসব চক্রবর্তী। পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুর নিউটাউনশিপ থানা এলাকার বিধাননগর সেন্ট জেভিয়ার্স স্কুলে নবম শ্রেণিতে পাঠরত ছিল সে। এদিন স্কুলে পরীক্ষা ছিল। পরীক্ষা দিয়ে স্কুল থেকে বেরনোর পরই আচমকা পড়ে গিয়ে জ্ঞান হারিয়ে ফেলে উৎসব। সঙ্গে সঙ্গেই তাকে দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। 

কিন্তু কী কারণে এমন ঘটল? শারীরিক অসুস্থতা নাকি মানসিক চাপ? সেবিষয়ে অবশ্য কিছু জানা যায়নি। নবম শ্রেণির ছাত্র উৎসব বাবা-মায়ের একমাত্র সন্তান। আচমকা সন্তানের মৃত্যুতে অসুস্থ হয়ে পড়েছেন উৎসবের মা ও দাদু। তাঁরা দুজনেই হাসপাতালে ভর্তি। অন্যদিকে, এবিষয়ে স্কুল কর্তৃপক্ষ কোনও কথা বলতে চায়নি। উৎসবের এক বন্ধুর মা জানান, "উৎসব ছেলে হিসেবে খুব ভালো ছিল। ওকে পড়াশোনা করার কথা বলতে হত না।" 

আরও পড়ুন, Daspur: তরতরিয়ে খেজুর গাছে চড়লেন শাহরুখ, সঙ্গী হলেন আমির ও সলমন খানও!

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App