মদন তামাংয়ের হত্যাকারীদের শাস্তির দাবিতে আজ মিছিল করবে তৃণমূল, গোর্খা জনমুক্তি মোর্চা

মদন তামাংয়ের হত্যাকারীদের শাস্তি চাই। এই দাবিতে আজ কার্শিয়াংয়ে প্রতিবাদ মিছিল করবে তৃণমূল। অন্যদিকে, মুখ্যমন্ত্রী যে অভিযোগ করেছেন তার প্রতিবাদ করেছে গোর্খা জনমুক্তি মোর্চা। তাদের দাবি, মমতা বন্দ্যোপাধ্যায় যা বলেছেন তা লিখিত আকারে দিতে হবে। এই দাবিকে সামনে রেখে দার্জিলিংয়ে মিছিল করবে গোর্খা জনমুক্তি মোর্চা।

Updated By: Jun 6, 2017, 09:21 AM IST
মদন তামাংয়ের হত্যাকারীদের শাস্তির দাবিতে আজ মিছিল করবে তৃণমূল, গোর্খা জনমুক্তি মোর্চা

ওয়েব ডেস্ক: মদন তামাংয়ের হত্যাকারীদের শাস্তি চাই। এই দাবিতে আজ কার্শিয়াংয়ে প্রতিবাদ মিছিল করবে তৃণমূল। অন্যদিকে, মুখ্যমন্ত্রী যে অভিযোগ করেছেন তার প্রতিবাদ করেছে গোর্খা জনমুক্তি মোর্চা। তাদের দাবি, মমতা বন্দ্যোপাধ্যায় যা বলেছেন তা লিখিত আকারে দিতে হবে। এই দাবিকে সামনে রেখে দার্জিলিংয়ে মিছিল করবে গোর্খা জনমুক্তি মোর্চা।

আরও পড়ুন তীব্র গরম, সঙ্গে বাতাসে বাড়তি জলীয় বাষ্প, হাঁসফাঁস গোটা রাজ্য, বিশেষজ্ঞরা বলছেন, এখনই রেহাই নেই

অন্যদিকে, মিরিক দখলের পর নজর এবার গোটা পাহাড়ে। পাহাড়বাসীর কাছে GTA চাইলেন মুখ্যমন্ত্রী। খুল্লমখুল্লা চ্যালেঞ্জ ছুঁড়লেন মোর্চাকে। ঝুলি থেকে বের করলেন একের পর এক ব্রহ্মাস্ত্র। পুরভোটের আগেও পাহাড়ে এসেছেন। নিয়মিত আসেন। কিন্তু, এবার চাপা উত্তেজনা ছিল। মিরিক আসার রাস্তায় পেলেন কালো পতাকার ওয়েলকাম। বাংলা চাপিয়ে দেওয়ার চেষ্টা করছে সমতলের সরকার। মোর্চার এই অভিযোগকেও ছুঁড়ে ফেললেন খাদে। এরপর সরাসরি মোর্চাকে নিশানা, প্রচ্ছন্ন সতর্কবার্তা দিয়ে রাখলেন মোর্চা নেতৃত্বকেও। GTA তৃণমূলের হাতে এলে পাহাড় কী পাবে? মিরিকেই তার একটা ইঙ্গিত দিয়ে রাখলেন।

আরও পড়ুন  ২৪ ঘণ্টার মধ্যেই জগদ্দলে শিশু অপহরণের কিনারা, পুলিসের ভূমিকায় খুশি পরিবার

.