দলীয় পতাকা লাগানো ঘিরে বচসা, তৃণমূল বিজেপি সংঘর্ষে উত্তপ্ত মধ্যমগ্রাম

জানা গিয়েছে, মধ্যমগ্রামের ১৭ নম্বর ওয়ার্ডের কৃষ্ণপল্লিতে একটি জায়গায় দলীয় পতাকা লাগানো নিয়ে তৃণমূল ও বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে বচসা হয়।

Updated By: Jul 3, 2019, 11:18 AM IST
দলীয় পতাকা লাগানো ঘিরে বচসা, তৃণমূল বিজেপি সংঘর্ষে উত্তপ্ত মধ্যমগ্রাম

নিজস্ব প্রতিবেদন: দলীয় পতাকা লাগানোকে কেন্দ্র করে বচসা। বিজেপি তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত মধ্যমগ্রামের ১৭ নম্বর  ওয়ার্ডের কৃষ্ণপল্লিতে। এক তৃণমূল কর্মীকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয় বলে অভিযোগ। দুপক্ষের তরফে মধ্যমগ্রাম থানায় অভিযোগ দায়ের  করা হয়েছে।

 

জানা গিয়েছে, মধ্যমগ্রামের ১৭ নম্বর ওয়ার্ডের কৃষ্ণপল্লিতে  একটি জায়গায় দলীয় পতাকা লাগানো নিয়ে তৃণমূল ও বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে বচসা হয়। তা গড়ায় হাতাহাতিতে। বচসা চলাকালীনই তৃণমূলের কর্মী সমর্থকরা এক বিজেপি কর্মীর দোকানঘরে ভাঙচুর করে। এরপর পাল্টা হামলা চালায় বিজেপি কর্মী সমর্থকরা। সেসময়ই পল্টু বিশ্বাস নামে এক তৃণমূল কর্মীকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয় বলে অভিযোগ। আশঙ্কাজনক অবস্থাতেই তাঁকে উদ্ধার করে বারাসত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কাটমানি ইস্যুতে মেখলিগঞ্জে তৃণমূল-বিজেপি সংঘর্ষে ‘গুলি’ পুলিসের

পুলিস রাস্তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেছে। তাতে সংঘর্ষের ঘটনা স্পষ্ট। তৃণমূল ও বিজেপি-দুপক্ষের তরফেই মধ্যমগ্রাম থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্তে নেমেছে পুলিস। এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি।

 

Tags:
.