WB Panchayat Election 2023: ১৪ আসনের পঞ্চায়েতে ৫ সদস্য নিয়ে বোর্ড গঠন তৃণমূলের!

এলাকায় রীতিমতো সন্ত্রাসের পরিবেশ তৈরি করে রেখেছেন তৃণমূল কর্মীরা। সেকারণেই বোর্ড গঠনের হাজির থাকতে পারেননি তাঁরা,  অভিযোগ বিরোধীদের।

Updated By: Aug 9, 2023, 05:54 PM IST
WB Panchayat Election 2023:  ১৪ আসনের পঞ্চায়েতে ৫ সদস্য নিয়ে বোর্ড গঠন তৃণমূলের!

দিব্যেন্দু সরকার: ১৪ আসনের পঞ্চায়েতে সদস্য়সংখ্যা ৬,  একজন আবার অনুপস্থিত! তাহলে? বোর্ড গঠন করে ফেলল তৃণমূল। শোরগোল হুগলি গোঘাটে।

আরও পড়ুন: Jalpaiguri: 'অপহৃত হননি, আত্মীয়ের বাড়িতে ছিলেন', আদালতের সশরীরের হাজিরা বিজেপির প্রার্থীর...

ঘটনাটি ঠিক কী? গোঘাট ২ নম্বর ব্লকের কুমারগঞ্জ গ্রাম পঞ্চায়েত। আসনসংখ্যা ১৪। ৬ আসনে এবার জিতেছে তৃণমূল। ৪ আসন বিজেপি আর ২ আসন গিয়েছে সিপিএম দখলে। বাকি ২ আসনে জয়ী নির্দল প্রার্থীরা। খাতায়-কলমে অবশ্য় পঞ্চায়েতটি ত্রিশঙ্কু। কারণ, সংখ্য়াগরিষ্ঠতার জন্য জিততে হত ৮  আসনে। 

এদিন বিডিও অফিসে বোর্ড গঠনের সময়ে অনুপস্থিত ছিলেন বিজেপি, সিপিএম ও নির্দল সদস্য়রা। সঙ্গে তৃণমূলের একজন জয়ী প্রার্থীও! ফলে ভোটাভুটির আর প্রয়োজন হয়নি। শাসকদলের ৫ সদস্য়ের মধ্যেই প্রধান নির্বাচিত হলেন আলপনা রায়, আর উপপ্রধান বিশ্বজিৎ রায়। বোর্ড গঠনকে কেন্দ্র করে বিডিও অফিসের মোতায়েন ছিল প্রচুর পুলিস, সিভিক ভলান্টিয়ার এমনকী, RAF-ও।

এদিকে বিরোধীদের অভিযোগ, এলাকায় রীতিমতো সন্ত্রাসের পরিবেশ তৈরি করে রেখেছেন তৃণমূল কর্মীরা। সেকারণেই বোর্ড গঠনের হাজির থাকতে পারেননি তাঁরা। তৃণমূলের পাল্টা দাবি, 'খুব ভালোভাবেই বোর্ড গঠনের প্রক্রিয়া শেষ হয়েছে'।

আরও পড়ুন: Mamata on Governor: 'রাজ্যপাল একটার জায়গায় দশটা কালো চশমা পরুন.....'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.