যুবর হাতে আক্রান্ত মাদার, তৃণমূলের গোষ্ঠীসংঘর্ষে উত্তপ্ত বাসন্তী

মাদার তৃণমূল করার অপরাধে হুমকি ও মারধরও বাড়তে থাকে। 

Updated By: Apr 29, 2022, 12:29 PM IST
যুবর হাতে আক্রান্ত মাদার, তৃণমূলের গোষ্ঠীসংঘর্ষে উত্তপ্ত বাসন্তী

নিজস্ব প্রতিবেদন : আবারও রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত বাসন্তী। যুব তৃণমূলের হাতে আক্রান্ত মাদার তৃণমূল কর্মী। এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে।

মাদার তৃণমূল করার অপরাধে যুব তৃণমূল কংগ্রেস কর্মীরা চড়াও হয় বলে অভিযোগ। আহত মাদার তৃণমূল কর্মীর নাম খোকন মাইতি। বয়স ৪৮ বছর। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণা জেলার বাসন্তী থানার চুনাখালি বাজারে। জানা গিয়েছে, চুনাখালির বাসিন্দা খোকন মাইতির একটি জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিবাদ রয়েছে প্রতিবেশীদের সাথে। সেই বিবাদের কারণে খোকন মাইতিকে বার বার হুমকি দেওয়া হত বলে অভিযোগ। এর পাশাপাশি মারধরও করত। 

অভিযোগ, মাদার তৃণমূল করার অপরাধে হুমকি ও মারধরও বাড়তে থাকে। এরপর যুব তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা মারধর করে খোকন মাইতিকে। খোকন মাইতির অভিযোগ, মাদার তৃণমূল করার অপরাধেই তাঁকে মারধর করে যুব তৃণমূল কংগ্রেসের কর্মীরা। গুরুতর আহত অবস্থায় বর্তমানে বাসন্তী গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন তিনি। এই বিষয়ে বাসন্তী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে আহতের পরিবার। অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিস।

আরও পড়ুন, Alipore Zoo: গরমের কষ্ট থেকে রেহাই দিতে আলিপুর চিড়িয়াখানায় বিশেষ বন্দোবস্ত, ডায়েট চার্টেও বদল

আরও পড়ুন, Weather Today: জেলায় জেলায় কমবে তাপপ্রবাহ,আজ থেকেই বৃষ্টির সম্ভাবনা?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.