ভোটের মুখে রক্ত ঝরল মুর্শিদাবাদে, কুপিয়ে খুন করা হল তৃণমূল নেতাকে

ভোটের মুখে রক্ত ঝরল মুর্শিদাবাদে। সোমবার সন্ধ্যায় সাহাদিয়ার স্কুলে লোকসভা নির্বাচন সংক্রান্ত সভা ছিল। সভা সেরে একটি মোটরবাইকে বাড়ি ফিরছিলেন আফতাব ও সাবির। সেই সময়ে উল্টো দিক থেকে একটি ভ্যান ধাক্কা মারে। বাইক থেকে ছিটকে পড়ে যান আফতাব।

Updated By: Mar 19, 2019, 10:12 AM IST
ভোটের মুখে রক্ত ঝরল মুর্শিদাবাদে, কুপিয়ে খুন করা হল তৃণমূল নেতাকে

নিজস্ব প্রতিবেদন: ডোমকলে তৃণমূল নেতা খুনের ঘটনায় এখনও অধরা সূত্র। 'ক্লু'এর খোঁজে পুলিস। 

সোমবার রাতে মুর্শিদাবাদের ডোমকলে কুচিয়ামোড়া গ্রামে এক তৃণমূল নেতাকে কুপিয়ে খুনের অভিযোগ ওঠে। মৃতের নাম আফতাব শেখ (৪৫)। তিনি ডোমকল পঞ্চায়েত সমিতির মত্স্য কর্মাধ্যক্ষ। ঘটনায় আহত হয়েছেন সাবির শেখ নামে আরও এক তৃণমূল কর্মী। আহতকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

পরকীয়ায় 'কাঁটা', স্বামীর হাত-পা বেঁধে জ্বালিয়ে দিল স্ত্রী
ভোটের মুখে রক্ত ঝরল মুর্শিদাবাদে। সোমবার সন্ধ্যায় সাহাদিয়ার স্কুলে লোকসভা নির্বাচন সংক্রান্ত সভা ছিল। সভা সেরে একটি মোটরবাইকে বাড়ি ফিরছিলেন আফতাব ও সাবির। সেই সময়ে উল্টো দিক থেকে একটি ভ্যান ধাক্কা মারে। বাইক থেকে ছিটকে পড়ে যান আফতাব। এরপর কয়েকজন দুষ্কৃতী তাঁকে ঝোপের মধ্যে টেনে নিয়ে গিয়ে এলোপাথাড়ি কোপানো হয় বলে অভিযোগ। ঘটনাস্থলেই মৃত্যু হয় আফতাবের। জখম অবস্থায় কোনও রকমে পালিয়ে প্রাণে বাঁচে গড়াইমারি ৯ নম্বর পঞ্চায়েতের উপপ্রধান সাবির শেখ। স্থানীয়রা তাঁকে ডোমকল মহকুমা হাসপাতালে নিয়ে যায়। 

পাহাড়ে খেলা ঘোরাতে জিএনএলএফ-ই গুরুংয়ের তুরূপের তাস?
এই ঘটনায় পরিবারের তরফে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের কথাই বলা হচ্ছে। যদিও স্থানীয় তৃণমূল নেতৃত্ব অভিযোগ অস্বীকার করেছে। তাদের দাবি, এই ঘটনায় বিজেপি জড়িত। পরিবারের তরফে বেশ কয়েকজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। 

 

.