Hanskhali Rape Case: CBI-র জালে মূল অভিযুক্তের বাবা তৃণমূল নেতা সমরেন্দ্র গয়ালি

গ্রেফতার আরও ১। 

Updated By: Apr 29, 2022, 10:58 PM IST
Hanskhali Rape Case:  CBI-র জালে মূল অভিযুক্তের বাবা তৃণমূল নেতা সমরেন্দ্র গয়ালি

নিজস্ব প্রতিবেদন: হাঁসখালিকাণ্ডে (Hanskhali Rape Case) অবশেষে গ্রেফতার মূল অভিযুক্ত সোহেল ওরফে ব্রজ গয়ালির বাবা তৃণমূল নেতা সমরেন্দ্র গয়ালি। সঙ্গে পীষূষ ভক্ত নামে আরও একজন। আগামিকাল, শনিবার ধৃতদের আদালতে পেশ করবে CBI।

স্রেফ সমরেন্দ্রই নন, এর আগে মঙ্গলবার ব্রজ গয়ালির মা-কেও তলব করেছিলেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিক। সেবার জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেওয়া হয়েছিল দু'জনকেই। তাহলে এখন তৃণমূল নেতাকে কেন গ্রেফতার? CBI সূত্রের খবর খবর, হাঁসখালিকাণ্ডে নির্যাতিতার পরিবার তরফে বারবারই অভিযোগ করা হচ্ছিল যে, ঘটনার পর থেকে তাঁদের হুমকি দেওয়া হচ্ছিল। ভয় দেখিয়ে দেহ সৎকার করতে বাধ্য করা হয়েছে। তদন্তে সেই ঘটনার সঙ্গে সমরেন্দ্র গয়ালির যোগসূত্র পাওয়া গিয়েছে। 

আরও পড়ুন: ফিল্মি কায়দায় অপহরণ করে মুক্তিপণ দাবি, সার্ভে পার্কের হোটেলে উদ্ধার মগরাহাটের যুবক

এর আগে, হাঁসখালি গণধর্ষণ কাণ্ডে নির্যাতিতার পরিবারকে হুমকি দেওয়ার আরও ৩ জনকে গ্রেফতার করে CBI। ধৃতদের নাম আকাশ বড়াই ,দীপ্ত গয়ালি ও সুরজিৎ রায়। তারা সকলেই মূল অভিযুক্ত সোহেল ওরফে ব্রজ গয়ালির বন্ধু বলেই জানা গিয়েছে।

আরও পড়ুন: Rain: অবশেষে স্বস্তি! দক্ষিণবঙ্গে ঝড়-বৃষ্টি, কৃষ্ণনগরে গাছ ভেঙে মৃত ১

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.