পার্টি অফিসের ভিতর গুলিবিদ্ধ হয়ে খুন তৃণমূল পঞ্চায়েত প্রধান দুলাল বিশ্বাস

কেতুগ্রামের পর এবার নদিয়ার বগুলা। ফের খুন তৃণমূল নেতা। পার্টি অফিসের ভিতর ঢুকে  বগুলা ১ নম্বর গ্রাম পঞ্চায়েত প্রধান দুলাল বিশ্বাসকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা।

Updated By: Apr 17, 2017, 09:09 AM IST
পার্টি অফিসের ভিতর গুলিবিদ্ধ হয়ে খুন তৃণমূল পঞ্চায়েত প্রধান দুলাল বিশ্বাস

ওয়েব ডেস্ক: কেতুগ্রামের পর এবার নদিয়ার বগুলা। ফের খুন তৃণমূল নেতা। পার্টি অফিসের ভিতর ঢুকে  বগুলা ১ নম্বর গ্রাম পঞ্চায়েত প্রধান দুলাল বিশ্বাসকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা।

গতকাল রাত সাড়ে আটটা নাগাদ পার্টি অফিসে বসে কাজ করছিলেন দুলাল বিশ্বাস। দুজন দুষ্কৃতী বাইকে করে কালো চাদর ঢাকা দিয়ে আসে। বাইক থেকে নেমে সোজা ঢুকে যায় দলীয় কার্যালয়ে। কয়েক রাউন্ড গুলি চালায় তারা। লুটিয়ে পড়েন দুলালবাবু। গুলি পেট ফুঁড়ে বেরিয়ে যায়। দুলালবাবুকে গুলি করেই চম্পট দেয় দুই দুষ্কৃতী। বগুলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে দুলালবাবুকে মৃত ঘোষণা করা হয়। ঘটনার পর তৃণমূল পার্টি অফিসের পিছন থেকে উদ্ধার হয়েছে ভোজালি ও সাইলেন্সর। বেশ কিছুদিন ধরেই খুন হয়ে যাওয়ার আশঙ্কা করছিলেন দুলালবাবু।

আজ বগুলা যাচ্ছেন পার্থ চট্টোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়। জেলা তৃণমূল সভাপতি উজ্জ্বল বিশ্বাসের অভিযোগ, সিপিএম ও বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই হামলা চালিয়েছে। (আরও পড়ুন- সুপ্রিম সময়সীমা শেষ, নারদকাণ্ডে সিবিআই পদক্ষেপের দিকে তাকিয়ে আজ রাজ্য রাজনীতি )

.