কাটমানির টাকা নিয়ে বচসা, তৃণমূল নেতার ‘মারে’ হাত ভাঙল যুবতীর

তৃণমূল নেতার মারে ওই যুবকের বোনের হাত ভেঙে গিয়েছে বলে অভিযোগ। 

Updated By: Jul 2, 2019, 11:15 AM IST
কাটমানির টাকা নিয়ে বচসা, তৃণমূল নেতার ‘মারে’ হাত ভাঙল যুবতীর

নিজস্ব প্রতিবেদন: কাটমানির ২০ হাজার টাকা ফেরত চেয়ে তৃণমূল নেতার হাতে আক্রান্ত এক যুবক ও তাঁর বোন।  তৃণমূল নেতার মারে ওই যুবকের বোনের হাত ভেঙে গিয়েছে বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে সোনারপুরের রাজপুর-সোনারপুর ১২ নম্বর ওয়ার্ডের নতুনপল্লিতে।  দুপক্ষই একে অপরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। তদন্তে নেমেছে সোনারপুর থানার পুলিস।

 

জানা গিয়েছে, সোনারপুরের নতুনপল্লির দেবাশিস পাল তাঁর বাড়ির সামে হাইড্রেনের কাজ করাচ্ছিলেন। বাড়ির নর্দমার জল যাতে সরাসরি হাইড্রেনে গিয়ে পড়ে, সেই কারণ তিনি স্থানীয় পৌরকর্মীদের একটি পাইপ লাগানোর কথা বলেছিলেন তিনি। অভিযোগ, স্থানীয় তৃণমূলনেতা ও ওয়ার্ড উন্নয়ন কমিটির মেম্বার দীপক ঘোষ এই কাজ করানোর জন্য তাঁদের কাছ থেকে ২০হাজার টাকা দাবি করেন। দেবাশিস সেই টাকা দিতে অস্বীকার করেন। তার কারণ জানতে চান।

ভোগান্তির দ্বিতীয় দিন, অ্যাপ ক্যাব চালকদের পাশাপাশি মঙ্গলবার ধর্মঘটে হলুদ ট্যাক্সিও

এই ঘটনাকে কেন্দ্র করে দেবাশিসের সঙ্গে দীপক ঘোষের বচসা হয়। সেসময় দেবাশিসকে মারধর করা হয় বলে অভিযোগ। দাদাকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন বোন রুমা রায়ও। মারধরে তাঁর হাত ভেঙে গিয়েছে বলে অভিযোগ।

এরপরই দেবাশিস সোনারপুর থানায় দীপকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন । পাল্টা দেবাশিসের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করেন দীপক। তদন্তে নেমেছে সোনারপুর থানার পুলিস। দীপকের পাল্টা অভিযোগ, উন্নয়নের কাজে বাধা হয়ে দাঁড়াচ্ছে দেবাশিস।