ক্যানিং-এ শাসকদলের গোষ্ঠী সংঘর্ষ, গুলিবিদ্ধ তৃণমূল কর্মী

ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়াল এলাকায়।

Updated By: May 18, 2021, 05:34 PM IST
ক্যানিং-এ শাসকদলের গোষ্ঠী সংঘর্ষ, গুলিবিদ্ধ তৃণমূল কর্মী

নিজস্ব প্রতিবেদন: করোনার আতঙ্ক। রাজ্যে যখন কার্যত লকডাউন চলছে, তখনও রাজনৈতিক অশান্তির বিরাম নেই। ক্যানিং-এ এবার দলেরই দুটি গোষ্ঠী সংঘর্ষে গুলিবিদ্ধ হলেন এক তৃণমূলকর্মী। আহতকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়াল এলাকায়। 

স্থানীয় সূত্রের খবর, গুলিবিদ্ধ তৃণমূলকর্মীর নাম সিন্টু মণ্ডল। বাড়ি, ক্যানিং থানার দক্ষিণপাড়া গড়খালি এলাকায়। মঙ্গলবার সকালে আচমকাই এলাকায় তৃণমূলের দু'টি গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে বেঁধে যায়। পরিস্থিতি রীতিমতো অগ্নিগর্ভ হয়ে ওঠে। আর ঠিক তখনই সিন্টু গুলিবিদ্ধ হন হন অভিযোগ।  গুলি লাগে মাথায় ও ঘাড়ে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন ওই যুবক। তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় ক্যানিং মহকুমা হাসপাতালে। সেখানেই চিকিত্‍সা চলছে।

আরও পড়ুন: ভোটে সাহায্য করেছিলেন কংগ্রেস-বিজেপিকে, মালদহে বহিষ্কৃত TMC-র ৫ নেতা

কীভাবে এমন ঘটনা ঘটল? পরিবারের লোকেদের দাবি, সিন্টু তৃণমূল পার্টির মূল সংগঠনের সঙ্গে যুক্ত। আর যাঁরা তাঁকে লক্ষ্য করে গুলি চালিয়েছেন, তাঁরা যুব তৃণমূলকর্মী। ঘটনার তদন্তে নেমেছে পুলিস। বস্তুত, ভোটের পর থেকে রাজ্যের বিভিন্ন প্রান্তে হিংসার ঘটনা ঘটছে। রাজনৈতিক সংঘর্ষে প্রাণ হারিয়েছেন অনেকেই। মুখ্যমন্ত্রী পদে শপথ নিয়ে হিংসা রোধে কড়া বার্তা দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যে ঘুরে গিয়েছে কেন্দ্রের প্রতিনিধিদলও।

আরও পড়ুন: ধেয়ে আসছে আমফানের মতো ভয়ঙ্কর ঘূর্ণিঝড় 'যশ' ! শক্তি সঞ্চয় করছে বঙ্গোপসাগরে