Chandrakona: সুজাতা মণ্ডলের সামনেই উঠল 'শুভেন্দু অধিকারী জিন্দাবাদ' স্লোগান, ভাইরাল হল ভিডিয়ো

পতাকা উত্তোলনের সময় স্লোগান দিতে থাকেন তৃণমূল কর্মীরা। আর সেইসময় ঘটে যায় বিপত্তি

Updated By: Aug 12, 2021, 07:20 PM IST
Chandrakona: সুজাতা মণ্ডলের সামনেই উঠল 'শুভেন্দু অধিকারী জিন্দাবাদ' স্লোগান, ভাইরাল হল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: দলের পতাকা উত্তোলন করতে গিয়ে বেফাঁস স্লোগান দিয়ে ফেললেন এক তৃণমূল কর্মী। ভাইরাল হল সেই ভিডিয়ো। চন্দ্রকোনায় এই ঘটনায় অস্বস্তিতে তৃণমূল কংগ্রেস।

আরও পড়ুন-BJP: বিজেপির মহিলা মোর্চার বিক্ষোভ কর্মসূচি ঘিরে তুলকালাম ভবানী ভবন-সিমলা স্ট্রিট

বৃহস্পতিবার চন্দ্রকোনা ২ নম্বর ব্লকের ভগবন্তপুর ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের কৃষ্ণপুরে অঞ্চল যুব তৃণমূল কংগ্রেস আয়োজিত রক্তদান শিবিরে যোগ দেন তৃণমূল নেত্রী সুজাতা মন্ডল। সেখান থেকে চলে যান পাশের ব্লক চন্দ্রকোনা ১ নম্বর ব্লকে, লক্ষ্মীপুর ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের ইঁদা এলাকায়। তৃণমূল কংগ্রেসের সদ্য উদ্বোধন হওয়া বুথ কার্যালয়ে এদিন দলীয় পতাকা উত্তোলন করানো হয় সুজাতা মন্ডলের হাত দিয়ে।

পতাকা উত্তোলনের সময় স্লোগান দিতে থাকেন তৃণমূল কর্মীরা। আর সেইসময় ঘটে যায় বিপত্তি। মমতা বন্দ্যোপাধ্যায় জিন্দাবাদের ঠিক পরই শোনা যায় 'শুভেন্দু অধিকারী জিন্দাবাদ' স্লোগান। আর তা শোনার পরই চমকে যান খোদ সুজাতা। পরক্ষণেই যদিও তিনি পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন এবং নিজেই স্লোগান দিতে শুরু করেন। যদিও ততক্ষণে ক্যামেরা বন্দী হয়ে পড়ে তৃণমূলের দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলনের সময় তৃণমূল কর্মীর মুখে উচ্চারিত 'শুভেন্দু অধিকারী জিন্দাবাদ' স্লোগান। আর তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন-Mamata: বিধিনিষেধ বাড়ল ৩০ অগাস্ট পর্যন্ত, লোকাল ট্রেন চলবে না, ঘোষণা মুখ্যমন্ত্রীর 

এই ঘটনায় রীতিমতো অস্বস্তিতে পড়ে যায় স্থানীয় তৃণমুল নেতৃত্ব। যদিও এনিয়ে কেউই মুখ খুলতে চাননি। জানা গিয়েছে, নিজের হাত দিয়ে দলীয় পতাকা উত্তোলনের মুহূর্তটি সুজাতা মন্ডলের ফেসবুক পেজে লাইভ চলছিল। ফলে এনিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয় দলে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)