কেষ্ট বচন: মস্তানি করলে পাল্টা মস্তানি দেখিয়ে দেব

"আমি মানুষের দাস আমার নাম কৃষ্ণ দাস। আমি ভালোর ভালো। আর যদি কেউ মস্তানি করে তবে আমিও মস্তানি করে দেখিয়ে দেব..."

Updated By: Nov 14, 2018, 08:45 AM IST
কেষ্ট বচন: মস্তানি করলে পাল্টা মস্তানি দেখিয়ে দেব
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: তাঁর এলাকায় বন্দুক দেখিয়ে দাদাগিরি ! কিছুতেই মেনে নেবেন না উত্তরের কেষ্ট দা। তাই এলাকা দুষ্কৃতি মুক্ত করতে এবার আসরে নামলেন তৃণমূলের প্রাক্তন প্রধান। সাংস্কৃতিক অনুষ্ঠানের মঞ্চ থেকেই দুষ্কৃতিদের উদ্দেশে চ্যালেঞ্জ জানালেন উত্তরের কেষ্ট দা।

আরও পড়ুন- ক্যারিশ্মার জোরেই তিনি উত্তরবঙ্গের 'কেষ্টা দা'! চেনেন তাঁকে?

এলাকার একদল সমাজবিরোধী বাড়াবাড়ি করছে। সম্প্রতি দুর্গা পুজোর সময় সন্ধ্যা বেলায় জলপাইগুড়ি পাহাড়পুর এলাকায় আলিপুরদুয়ারের এক ব্যবসায়ীর মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে টাকা লুঠের ঘটনা ঘটে। এরপর এলাকায় তোলাবাজি, নেশা করে অভব্য আচরণ, এমন আরও একাধিক অভিযোগ তাঁর কাছে পৌঁছয়।

আরও পড়ুন- তারাপীঠে পুজো দিতে গিয়ে কেঁদে ভাসালেন কেষ্ট, দেখুন ভিডিও

মঙ্গলবার রাতে জলপাইগুড়ি স্টেশন রোড সংলগ্ন এলাকার স্থানীয় একটি পাঠাগারের সাংস্কৃতিক অনুষ্ঠানের মঞ্চ থেকে জলপাইগুড়ি বারোপেটিয়ার প্রাক্তন প্রধান কৃষ্ণ দাস এই সমাজবিরোধীদের উদ্দেশে বলেন, “কিছু ছেলে এলাকাকে কলুষিত করার চেষ্টা করছে। এলাকার সাধারন নিরীহ মানুষকে বন্দুক দেখিয়ে ধমক দিচ্ছে। আমি আজ প্রকাশ্যে বলে দিয়ে যাচ্ছি, যদি ফের আমি এই অভিযোগ শুনি তবে ওই বন্দুকের নল ওদের দিকে ঘুরিয়ে ওদের পা ভেঙে দিয়ে যাব। আমি মানুষের দাস আমার নাম কৃষ্ণ দাস। আমি ভালোর ভালো। আর যদি কেউ মস্তানি করে তবে আমিও মস্তানি করে দেখিয়ে দেব”।

.