Sandeshkhali: উত্তপ্ত সন্দেশখালি! রবিবার সকাল থেকে মঙ্গলবার পর্যন্ত জারি ১৪৪ ধারা...

Sandeshkhali 144 Dhara: ভোট-পরবর্তী হিংসা রুখতে ও এলাকাবাসীর নিরাপত্তা সুনিশ্চিত করতে তৎপর পুলিস। গতকাল সন্দেশখালির বিভিন্ন জায়গায় নির্বাচনের সময় ও নির্বাচনের পরেও গন্ডগোল হয়েছিল। এই ঘটনায় বেশ কয়েকজন এলাকাবাসী গ্রেফতার হন। বেশ কয়েকজন স্থানীয় বাসিন্দা আহতও হন।

Updated By: Jun 2, 2024, 12:08 PM IST
Sandeshkhali: উত্তপ্ত সন্দেশখালি! রবিবার সকাল থেকে মঙ্গলবার পর্যন্ত জারি ১৪৪ ধারা...

বিমল বসু: ভোট-পরবর্তী হিংসা রুখতে ও এলাকাবাসীর নিরাপত্তা সুনিশ্চিত করতে তৎপর পুলিস। গতকাল সন্দেশখালির বিভিন্ন জায়গায় নির্বাচনের সময় ও নির্বাচনের পরেও গন্ডগোল হয়েছিল। এই ঘটনায় বেশ কয়েকজন এলাকাবাসী গ্রেফতার হন। বেশ কয়েকজন স্থানীয় বাসিন্দা আহতও হন।

আরও পড়ুন: West Bengal Weather Update: বৃষ্টি, সঙ্গে ঝোড়ো হাওয়া! আর এসবের জেরে কমতে পারে তাপমাত্রাও...

এলাকার মানুষের নিরাপত্তা সুনিশ্চিত করতে ও এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে তৎপর পুলিস। সন্দেশখালি থানায় ইতিমধ্যেই একাধিক উচ্চপদস্থ পুলিস আধিকারিকেরা এসেছেন, সেখানে বৈঠক করছেন। রাজবাড়ি আউটপোস্ট থেকে বিভিন্ন জায়গায় পুলিস মোতায়ন করার ব্যবস্থা করা হচ্ছে। রাজবাড়ি আউটপোস্ট থেকে বিভিন্ন জায়গায় পুলিস যাচ্ছেও। আজ সকাল থেকে ৪ জুন মঙ্গলবার পর্যন্ত ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন।

লোকসভা ভোটে ছিল উত্তপ্ত সন্দেশখালি। ভোটের পরেও থেকেছে উত্তপ্ত। গতকাল শনিবার পুলিসকে ঘিরে সেখানে বিক্ষোভ দেখালেন মহিলারা। সঙ্গে ইটবৃষ্টিও হল! দফায় দফায় উত্তেজনা ছড়িয়েছিল রাজবাড়ি এলাকায়। শনিবার সপ্তম তথা শেষ দফায় ভোটগ্রহণ চলছিল উত্তর ২৪ পরগনার বসিরহাট লোকসভা কেন্দ্রে। এই কেন্দ্রেই সন্দেশখালি। বসিরহাটে এবার বিজেপি প্রার্থী সন্দেশখালিরই 'প্রতিবাদী মুখ' রেখা পাত্র। বিপক্ষে তৃণমূলের হাজি নুরুল ইসলাম।

আরও পড়ুন: Punjab Train Accident: দুই মালগাড়ির সংঘর্ষে বড় ধরনের রেল দুর্ঘটনা, আহত দুই লোকো পাইলট...

অভিযোগ,  স্থানীয় রাজবাড়ি এলাকা দলের কর্মীদের উপর হামলা চালান তৃণমূল কর্মী-সমর্থকরা। এমনকী, ইটবৃষ্টিও করা হয়। কেন? প্রতিবাদে যখন পথ অবরোধ করেন বিজেপি কর্মী-সমর্থকেরা তখন তাঁদের উপর লাঠিচার্জ করে পুলিস। আহত হন বেশ কয়েকজন। এর কিছু্ক্ষণ ফের পুলিসকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন মহিলারা। সঙ্গে এবার ইটবৃষ্টিও। পাল্টা লাঠিচার্জ করে পুলিস। তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র। পুলিসের সঙ্গে রীতিমতো বচসায় জড়িয়ে পড়ে তিনি। রেখাকে বলতে শোনা যায়.  'শুনুন পাবলিকের মার, দুনিয়ার বার। মুখ্যমন্ত্রী কিন্তু কোনও কিছু করতে পারবে না। আপনারা যা অত্যাচার করছেন...'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.