Tufanganj: স্কুলেই অস্ত্র দেখিয়ে ধর্ষণের চেষ্টা! আতঙ্কে পুলিসের দ্বারস্থ নাবালিকার পরিবার

নাবালিকার পরিবারের তরফে এনিয়ে অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিস তদন্ত শুরু করেছে। তবে আদৌ অস্ত্র দেখিয়ে ধর্ষণের চেষ্টা হয়ছিল কিনা। ছবি তুলে ব্ল্যাকমেইলের ঘটনা কতটা ঠিত তাও খতিয়ে দেখছে স্কুল কর্তৃপক্ষ

Updated By: Dec 17, 2022, 05:18 PM IST
Tufanganj: স্কুলেই অস্ত্র দেখিয়ে ধর্ষণের চেষ্টা! আতঙ্কে পুলিসের দ্বারস্থ নাবালিকার পরিবার

দেবজ্যোতি কাহালি: স্কুলছাত্রের বিরুদ্ধে উঠল মারাত্মক অভিযোগ। বিদ্যালয় চত্বরে অস্ত্র দেখিয়ে একাদশ শ্রেণির এক পড়ুয়াকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ওই ছাত্রের বিরুদ্ধে এফআইআর করেছে নাবালিকার পরিবার। ঘটনাটি কোচবিহারের তুফানগঞ্জের একটি নামী স্কুলের। যদিও স্কুলের প্রধান শিক্ষকের দাবি, এমন কোনও ঘটনা তিনি জানেন না। ঘটনার তদন্ত শুরু করেছে তুফানগঞ্জ থানার পুলিস।

আরও পড়ুন-'পঞ্চায়েত ভোট শান্তিপূর্ণ হবে; দায়িত্ব আমরা, গুন্ডামি করলে ১ ঘণ্টায় তাড়াব'

যে নাবালকের বিরুদ্ধে অভিযোগ উঠছে সে দ্বাদশ শ্রেণির পড়ুয়া। অন্যদিকে, নাবালিকা একাদশ শ্রেণিতে পড়ে। ওই নাবালিকার মা জানিয়েছেন, রোজকার মতো গতকালও মেয়ে স্কুলে যায়। কিন্তু স্কুল থেকে ফিরে মুখ গোমরা করে বসেছিল। জিজ্ঞাসা করলে বলে, স্কুলের একাদশ শ্রেণির ছাত্র তার কিছু ছবি তুলে তাকে ব্ল্যাকমেইল করছে। পাশাপাশি অস্ত্র দেখিয়ে ধর্ষণ করার চেষ্টা করেছে। 

নাবালিকার মা এনিয়ে তুফানগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন। তদন্তও শুরু করেছে পুলিস। স্কুলের মধ্যে একজন পড়ুয়া অস্ত্র নিয়ে ঢুকল কীভাবে। এই প্রশ্নটাই এখন বড় হয়ে দেখা দিচ্ছে। কিন্তু স্কুলের প্রধান শিক্ষক রামকৃষ্ণ প্রামাণিক জানিয়েছেন, স্কুলে এমন কোনও ঘটনা ঘটেছে বলে জানি না। নাবালিকার পরিবারের তরফে এনিয়ে অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিস তদন্ত শুরু করেছে। তবে আদৌ অস্ত্র দেখিয়ে ধর্ষণের চেষ্টা হয়ছিল কিনা। ছবি তুলে ব্ল্যাকমেইলের ঘটনা কতটা ঠিত তাও খতিয়ে দেখছে স্কুল কর্তৃপক্ষ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.