কেতুগ্রামে তৃণমূল পঞ্চায়েত সমিতি সভাপতি খুনে জড়িত সন্দেহে দুজন গ্রেফতার

কেতুগ্রামে তৃণমূল পঞ্চায়েত সমিতি সভাপতি খুনে জড়িত সন্দেহে দুজনকে গ্রেফতার করল পুলিস। ধৃতদের নাম রাহেল শেখ ও সহেল শেখ। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই পঞ্চায়েত সমিতির সভাপতি জাহির শেখকে খুন হতে হয়েছে বলে সন্দেহ। পূর্ত কর্মাধ্যক্ষ জাহাঙ্গির শেখের দিকে সরাসরি আঙুল তুলেছে নিহতের পরিবার। সন্দেহের তালিকায় রয়েছেন কাটারি গ্রামে তুফান শেখও।

Updated By: Apr 14, 2017, 08:28 AM IST
কেতুগ্রামে তৃণমূল পঞ্চায়েত সমিতি সভাপতি খুনে জড়িত সন্দেহে দুজন গ্রেফতার

ওয়েব ডেস্ক: কেতুগ্রামে তৃণমূল পঞ্চায়েত সমিতি সভাপতি খুনে জড়িত সন্দেহে দুজনকে গ্রেফতার করল পুলিস। ধৃতদের নাম রাহেল শেখ ও সহেল শেখ। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই পঞ্চায়েত সমিতির সভাপতি জাহির শেখকে খুন হতে হয়েছে বলে সন্দেহ। পূর্ত কর্মাধ্যক্ষ জাহাঙ্গির শেখের দিকে সরাসরি আঙুল তুলেছে নিহতের পরিবার। সন্দেহের তালিকায় রয়েছেন কাটারি গ্রামে তুফান শেখও।

আরও পড়ুন সঙ্কটে কৃষ্ণনগরের মৃতশিল্প

প্রসঙ্গত, দুষ্কৃতীদের গুলিতে খুন হন কেতুগ্রাম ১ নং ব্লকের তৃণমূল পঞ্চায়েত সভাপতি জাহির শেখ। পরশু রাতে রাইখা বাসস্ট্যান্ডের কাছে তাঁর মাথায় বেশ কয়েকটি গুলি করে দুষ্কৃতীরা। সে সময় তাঁর সঙ্গে ছিলেন সরকারি রক্ষী। ঘটনার পর থেকে তাঁর আর কোনও খোঁজ মিলছে না। এর আগেও দুবার হামলা হয় তাঁর ওপর। দিন দশেক আগে দেহরক্ষী পান জাহির শেখ। এছাড়াও তাঁর সঙ্গে থাকতেন তাঁর নিজস্ব দেহরক্ষীও। তাঁর পরিবারের লোকজন অভিযোগ করেছেন, পূর্ত কর্মাধ্যক্ষ জাহাঙ্গির শেখ ও কাটারি গ্রামের তুফান শেখের বিরুদ্ধে। ঘটনার পরই জাহির শেখের অনুগামীরা আগুন ধরিয়ে দেয় জাহাঙ্গির শেখের বাড়িতে। আগুন ধরিয়ে দেওয়া হয় বেশ কয়েকটি খড়ের গাদায়ও।

আরও পড়ুন  নবরূপে বাঁকানদী

.