TMC Shahid Diwas 2023: একুশের সমাবেশ থেকে ফেরার পথে একাধিক দুর্ঘটনা, আহত ৫৪, মৃত ২

Road Accident: ধর্মতলায় আয়োজিত শহিদ মঞ্চ থেকে ফেরার পথে ডেবরার পরে রূপনারায়ণপুরে পুরুলিয়া জেলার বান্দোয়ানের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে মৃত ১, আহত ৫৪ জন । তৎক্ষনাৎ পুলিশের সাহায্যার্থে আহত যাত্রীদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

Updated By: Jul 21, 2023, 08:33 PM IST
TMC Shahid Diwas 2023: একুশের সমাবেশ থেকে ফেরার পথে একাধিক দুর্ঘটনা, আহত ৫৪, মৃত ২
নিজস্ব ছবি

TMC Shahid Diwas 2023, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একুশে জুলাই এর শহিদ স্মরণে সভা থেকে ফেরার পথেই দুর্ঘটনার শিকার। কলকাতা থেকে ফেরার পথে খড়্গপুরের রূপনারায়ণপুরের কাছে দুর্ঘটনার কবলে পড়ে বাস। জানা গিয়েছে দুর্ঘটনায় আহতর সংখ্যা কমপক্ষে ৫৪ জন। জানা গিয়েছে, ধর্মতলা থেকে বান্দোয়ানের উদ্দেশ্যে যাচ্ছিল তৃণমূল কর্মী সমর্থক বোঝাই বাসটি। রূপনারায়নপুর এর কাছে জাতীয় সড়কের ধারে হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে উল্টে যায় বাসটি।

আরও পড়ুন- পাঁচলায় বিজেপি মহিলা প্রার্থীকে নিগ্রহ! কোথাও কোনও প্রমাণ নেই, বললেন ডিজি

দুর্ঘটনার সঙ্গে সঙ্গেই পুলিসের সাহায্যার্থে আহত যাত্রীদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনায় মৃতের নাম বিকাশ টুডু (২৮)। বাড়ি বান্দোয়ানের পারগেলা গ্রামে। উদ্ধার কার্যে হাত লাগিয়েছে স্থানীয়রা। আহতদের মধ্যে ২০ জনকে ইতোমধ্যেই নিয়ে আসা হয়েছে মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে। ঘটনাস্থলে পৌঁছেছে পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশের আধিকারিকরা। এখনও পর্যন্ত মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ৫৪ জন। তার মধ্যে বিকাশ টুডু নামে একজন তৃণমূল কর্মীর মৃত্যু হয়েছে।

আরও পড়ুন- Suvendu Adhikari: 'ওটা সভা নয়, পাগলু ডান্সের মঞ্চ'!

শুধুমাত্র বান্দোয়ানের পথেই নয়, একুশে জুলাইয়ের সমাবেশ সেরে বাড়ি ফেরার পথে দুর্ঘটনা কবলে পড়েন এক সমর্থক। সেই দুর্ঘটনায় মৃত্যু হয় নদীয়ার ঐ তৃণমূল সমর্থকের। শুক্রবার বিকেল ৫টা নাগাদ ধর্মতলা থেকে তৃণমূলের একুশে জুলাইয়ের সমাবেশ সেরে ফিরছিলেন ঐ ব্যক্তি। বারাসাত ১১ নম্বর রেলগেটে বাথরুম করতে যাওয়ার সময় আপ বনগাঁ লোকালে ধাক্কা খেয়ে মৃত্যু হয় তাঁর। মৃত সমর্থকের নাম কুতুব উদ্দিন মন্ডল। তিনি নদীয়ার হরিণঘাটা থানার বামন পাড়ার বাসিন্দা। বারাসাত থানা ও জিআরপি কুতুবউদ্দিন মন্ডলকে বারাসত মেডিকেল কলেজ হসপিটালে নিয়ে আসলে ডাক্তাররা তাঁকে মৃত বলে ঘোষণা করে। তাঁর মৃত্যুতে শোকে ভেঙে পড়ে কুতুবউদ্দিন সঙ্গে আসা তৃণমূল সমর্থকরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.