Malda: হঠাৎই বাঁশঝাড় থেকে বেরিয়ে এল ভয়ালদর্শন দুই বন্য শুয়োর! তারপরই ভয়ংকর রক্তারক্তি ব্যাপার...

Malda: এমন ঘটনায় রীতিমতো আতঙ্কে রয়েছেন এলাকাবাসী। আহত দুই ব্যক্তি নাম সঞ্চয় মণ্ডল এবং রাম মণ্ডল। ঠিক কী ঘটেছিল?

Updated By: Aug 21, 2024, 12:40 PM IST
Malda: হঠাৎই বাঁশঝাড় থেকে বেরিয়ে এল ভয়ালদর্শন দুই বন্য শুয়োর! তারপরই ভয়ংকর রক্তারক্তি ব্যাপার...

রণজয় সিংহ: বন্য শূকরের হামলায় আহত দুই ব্যক্তি। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে মালদার মানিকচকের ভুতনি থানার অন্তর্গত আলাদিয়া এলাকায়। আহত দুই ব্যক্তি মানিকচক গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

খুব স্বাভাবিক ভাবেই এমন ঘটনায় রীতিমতো আতঙ্কে রয়েছেন এলাকাবাসী। আহত দুই ব্যক্তি নাম সঞ্চয় মণ্ডল এবং রাম মণ্ডল। 

আরও পড়ুন: Bharat Bandh: কতক্ষণ বনধ? কী কী খোলা থাকবে? দেশ জুড়ে চলবে বিক্ষোভ-হিংসা? রাস্তায় বেরনো যাবে তো!

ঠিক কী ঘটেছিল?

জানা গিয়েছে, মঙ্গলবার আনুমানিক সন্ধ্যা নাগাদ জমি থেকে কাজ সেরে বাড়ি ফিরছিলেন ওই দুই ব্যক্তি। সেই সময় হঠাৎ করে বাঁশঝাড় থেকে বেরিয়ে পড়ে বেশ কয়েকটি বন্য শূকর। এবং তারা বেরিয়ে দুই ব্যক্তির উপর হামলা করে। দুইজনকেই কামড় দেয়। একজনের হাতে এবং আর একজনের পায়ে কামড় দেয় বন্য শূকর। রক্তাক্ত হন দুইজনেই। মঙ্গলবার রাতে দুজনকে মানিকচক গ্রামীণ হাসপাতাল নিয়ে আসা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন দুইজন। 

আরও পড়ুন: Kolkata Doctor Rape And Murder Case: রোজ ১৩ ঘণ্টা জেরা সন্দীপকে, দেখা হচ্ছে ফোনকলের লিস্ট! প্রকৃত ঘটনা এবং অপরাধী সম্বন্ধে যা জানা গেল...

স্থানীয়দের অনুমান, ভুতনির বিস্তীর্ণ এলাকা বন্যার জলে প্লাবিত রয়েছে। ফলে শুকনো জায়গাগুলিতে বন্য শূককেরা আশ্রয় নিয়েছে। এদিকে এসবের কারণে জমিতে কাজ করতে যেতেই ভয় পাচ্ছেন স্থানীয় লোকজন। আতঙ্কের ছবি দেখা দিয়েছে চোখে মুখে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.