Jalpaiguri: 'নির্যাতিতা'-র বয়ান বদল, আর্থিক প্রতারণা মামলায় ক্লিনচিট পেলেন জন বার্লা

গত ৪ তারিখ বানারহাটে এক সাংবাদিক সম্মেলন করে পুলিসকে কাঠগড়ায় তোলেন ওই মহিলা। তাঁর দাবি, তাঁকে অন্ধকারে রেখে বয়ান নথিভুক্ত করিয়েছে পুলিস

Updated By: Aug 10, 2021, 08:21 PM IST
Jalpaiguri: 'নির্যাতিতা'-র বয়ান বদল, আর্থিক প্রতারণা মামলায় ক্লিনচিট পেলেন জন বার্লা

নিজস্ব প্রতিবেদন: জলপাইগুড়ি আদালতে দাঁড়িয়ে বয়ান বদল করলেন 'নির্যাতিতা'। ফলে আর্থিক প্রতারণা মামলায় ক্লিনচিট পেলেন কেন্দ্রীয় মন্ত্রী জন বার্লা। পাশাপাশি, ধর্ষণের অভিযোগ থেকে অব্য়হতি পেলেন বিজেপি ঘনিষ্ঠ ব্যবসায়ী জয়চাঁদ আগরওয়াল।

আরও পড়ুন-Supreme Court: 'গভীর নিদ্রায়', BJP-Congress-কে ১ লক্ষ, ৫ লক্ষ জরিমানা CPM-র  

গত ২৮ জুলাই ডুয়ার্সের বিজেপি ঘনিষ্ঠ এক ব্যবসায়ী বিরুদ্ধে বানারহাট থানায় ধর্ষনের অভিযোগ দায়ের করেন আদিবাসী এক মহিলা। এক ব্যক্তিকে আড়াল করতে বিজেপির সাংসদ তথা মন্ত্রী জন বার্লা কয়েক লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ করেন মহিলা। আর এই অভিযোগকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে রাজনৈতিক ও প্রশাসনিক মহলে।

এদিকে, গত ৪ তারিখ বানারহাটে এক সাংবাদিক সম্মেলন করে পুলিসকে কাঠগড়ায় তোলেন ওই মহিলা। তাঁর দাবি, তাঁকে অন্ধকারে রেখে বয়ান নথিভুক্ত করিয়েছে পুলিস। সাংসদ তথা মন্ত্রী জন বার্লার নামে তাকে দিয়ে জোর করে অভিযোগ করানো হয়েছিল বলে অভিযোগ করেন তিনি।

মঙ্গলবার জলপাইগুড়ি আদালতে গোপন জবানবন্দি দিতে এসে সেই দাবি আরও জোরাল ভাবে তুলে ধরেন ওই মহিলা। তাঁর দাবি, তিনি কারও বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেননি। মামলায় প্রধান অভিযুক্ত জয়চাঁদ আগরওয়ালকে এদিন ভগবানের সাথে তুলনা করে দাবি করেন, জয়চাঁদ আগরওয়ালের বাড়িতে ছোট থেকে বড় হয়েছেন তিনি। পাশাপাশি সাংসদ তথা মন্ত্রী জন বার্লার বিরুদ্ধে তার কোনও অভিযোগ নেই। বার্লা তাকে বিভিন্ন সময়ে সাহায্য করেছেন বলে দাবি করেন মহিলা।

আরও পড়ুন-Vanuatu: দেখুন, সিবিআইয়ের নাগাল এড়িয়ে কী অপূর্ব জায়গায় আছেন বিনয় মিশ্র! 

অভিযুক্ত জয়চাঁদ আগরওয়ালের আইনজীবী অত্রি শর্মা জানান, মহিলাকে দিয়ে জোর করে অভিযোগ দায়ের করা হয়েছিল। এদিন গোপন জবানবন্দিতে মহিলা দাবি করেছেন, এই মামলায় যাদের অভিযুক্ত করা হয়েছে তাদের বিরুদ্ধে তাঁর কোনও অভিযোগ নেই। মহিলার বয়ান বদলে এদিন জামিন পেয়ে যান অভিযুক্ত ব্যবসায়ী জয়চাঁদ আগরওয়াল। 

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.