Subhash Sarkar: বিজেপি কার্যালয়ে 'তালাবন্দি' কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকার!

জেলা সভাপতির দাবি, যাঁরা বিক্ষোভ দেখিয়েছেন, তাঁরা কেউ বিজেপি সদস্য় নন। তাঁদের দল থেকে বহিষ্কার করা হয়েছে। ২ জনকে আটক করেছে পুলিস।  

Updated By: Sep 12, 2023, 04:32 PM IST
Subhash Sarkar: বিজেপি কার্যালয়ে 'তালাবন্দি' কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকার!

মৃত্যুঞ্জয় দাস: দলের নেতা-কর্মীদের একাংশের ক্ষোভ চরমে। বাঁকুড়ায় বিজেপি কার্যালয়ে 'তালাবন্দি' কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকার! শেষপর্যন্ত পুলিস গিয়ে উদ্ধার করল তাঁকে।

আরও পড়ুন: ক্লাসে অমনোযোগী ছাত্রের কান টেনে, পালটা নিগ্রহের শিকার শিক্ষক!

ঘটনাটি ঠিক কী? এদিন সকালে বিজেপি পার্টি অফিসে ঢুকতেই কেন্দ্রীয় মন্ত্রী সুভাষকে ঘিরে ধরেন দলেরই কর্মী-সমর্থকরা। শুরু হয় তুমুল বিক্ষোভ। তাঁর নাম করে 'হায় হায়' স্লোগান দেওয়া হয়। শুধু তাই নয়, সুভাষকে পার্টি অফিসেরই একটি ঘরে ঢুকিয়ে দরজায় তালা লাগিয়ে দেন বিক্ষোভকারীরা! 

কেন? বিজেপি কর্মী-সমর্থকদের একাংশের অভিযোগ, নিজের পছন্দের লোক বা অনুগামীদের নিয়ে দল চালাচ্ছেন সুভাষ সরকার। ফলে জেলায় সংগঠন ধরে রাখা যাচ্ছে না। লোকসভা, বিধানসভা ও পঞ্চায়েত ভোটের সময়ে যাঁরা সামনে থেকে লড়াই করেছেন, দলে সম্মান পাচ্ছেন না তাঁরা।

এদিকে কেন্দ্রীয় মন্ত্রীর নিরাপত্তারক্ষীদের সঙ্গে ততক্ষণে রীতিমতো ধস্তাধস্তি বেধে গিয়েছে বিক্ষুদ্ধ বিজেপি কর্মী-সমর্থকদের। সুভাষকে উদ্ধার করতে পার্টি অফিসে পৌঁছন বিজেপির বাঁকুড়া জেলা সভাপতি। কিন্তু তাঁকে ঘিরেও বিক্ষোভ দেখাতে শুরু করেন দলের কর্মীরা। এরপর পুলিস আসে।

আরও পড়ুন: Kalna: মেয়ের জন্য দুধ আনতে বেরিয়ে নিখোঁজ শিক্ষক, ৪ দিন পর ডোবায় মিলল দেহ!

সুভাষ সরকারের কোনও প্রতিক্রিয়া মেলেনি। জেলা সভাপতির দাবি, যাঁরা বিক্ষোভ দেখিয়েছেন, তাঁরা কেউ বিজেপি সদস্য় নন। তাঁদের দল থেকে বহিষ্কার করা হয়েছে। ২ জনকে আটক করেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.