তৃণমূল-কংগ্রেস দ্বন্দ্বে দাসপাড়ায় ধুন্ধুমার

পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিসকে লাঠি চার্জ করতে হয় বলে জানা গিয়েছে। আহতদের চোপড়া দলুয়া স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

Updated By: Jan 29, 2018, 07:35 PM IST
তৃণমূল-কংগ্রেস দ্বন্দ্বে দাসপাড়ায় ধুন্ধুমার

নিজস্ব প্রতিবেদন: তৃণমূল কংগ্রেস পরিচালিত গ্রাম পঞ্চায়েতের কাজে দুর্নীতির প্রতিবাদে কংগ্রেসের ডেপুটেশন ঘিরে রণক্ষেত্রের চেহারা নিল উত্তর দিনাজপুরের চোপড়া ব্লকের দাসপাড়া গ্রামপঞ্চায়েতে। কংগ্রেস ও তৃণমূল কংগ্রেসের সংঘর্ষে পুলিশকর্মী-সহ আহত দু'পক্ষের বেশ কয়েকজন। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিসকে লাঠি চার্জ করতে হয় বলে জানা গিয়েছে। আহতদের চোপড়া দলুয়া স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

তৃণমূল কংগ্রেস পরিচালিত চোপড়া ব্লকের দাসপাড়া গ্রামপঞ্চায়েতে একশো দিনের কাজ, ইন্দিরা আবাস যোজনা প্রকল্প-সহ বিভিন্ন কাজে দুর্নীতির অভিযোগ তুলে ১৫ দফা দাবি নিয়ে আজ চোপড়া ব্লক কংগ্রেসের পক্ষ থেকে ডেপুটেশন কর্মসূচি গ্রহণ করা হয়। পুলিসের কাছে আগাম খবর থাকায় দাসপাড়া গ্রামপঞ্চায়েতে আগে থেকেই বিশাল পুলিশবাহিনী মোতায়েন করে রাখে হয়। এরপরই তুমুল সংঘর্ষ বেধে যায় কংগ্রেস ও তৃণমূল কংগ্রেসের মধ্যে। কংগ্রেসের অভিযোগ, পুলিসের সামনেই তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকরা কংগ্রেস কর্মীদের উপর হামলা চালায়। সংঘর্ষ থামাতে গিয়ে আক্রান্ত হয় পুলিসও।

আরও পড়ুন- বাসের জানলায় মাথা রেখে ঘুমিয়েছিলেন, আর চোখ খোলা হল না!

জানা যাচ্ছে, পরিস্থিতি সামাল দিতে পুলিস লাঠিচার্জ করে। পুলিসকে লক্ষ করে শুরু হয় পাথর বৃষ্টি। পরিস্থিতি ক্রমশ অগ্নিগর্ভ হয়ে ওঠে। সংঘর্ষে কয়েকজন পুলিসকর্মী-সহ দুই পক্ষেরই বেশ কিছু কর্মী সমর্থক আহত হয়েছেন। এলাকায় ব্যাপক উত্তেজনা থাকায় নামানো হয়েছে কমব্যাট ফোর্স-সহ বিশাল পুলিশবাহিনী। উল্লেখ্য দাসপাড়া গ্রামপঞ্চায়েতের মোট ২২ আসনের মধ্যে তৃনমূল কংগ্রেস ১৫, কংগ্রেস ৫ ও সিপিএম এর দখলে ২টি আসন।

.