প্রাক্তন চেয়ারম্যানের সুপারিশে লাইন ছাড়াই দেওয়া হচ্ছে টিকা! তুমুল বিক্ষোভে বন্ধ হল টিকাকরণ

ভ্যাকসিন নিতে আসা মানুষজনের অভিযোগ, পুরসভার প্রাক্তন চেয়ারম্যানের সই করা কাগজ এনে ভেতর থেকে ভ্যাকসিন নিয়ে চলে যাচ্ছে কিছু লোক

Updated By: Jul 16, 2021, 10:16 PM IST
প্রাক্তন চেয়ারম্যানের সুপারিশে লাইন ছাড়াই দেওয়া হচ্ছে টিকা! তুমুল বিক্ষোভে বন্ধ হল টিকাকরণ

নিজস্ব প্রতিবেদন: ভ্যাকসিন দেওয়াকে কেন্দ্র করে দুর্নীতির অভিযোগ উঠল কৃষ্ণনগর পুরসভার একটি হাসপাতালে। অভিযোগ, লাইন ছাড়াই পেছনের দরজা দিয়ে দেওয়া হচ্ছে ভ্যাকসিন। আর ভোর থেকে লাইনে দাঁড়িয়ে রয়েছেন বয়স্ক মানুষজন। তুমুল বিক্ষোভ শেষপর্যন্ত বন্ধ করে দেওয়া হয় টিকাকরণ।

আরও পড়ুন-ট্রাফিক সার্জেন্টের পোশাক পরে ছবি পোস্ট! কিশোরীর 'কীর্তি'তে হতবাক পুলিস

শুক্রবার কৃষ্ণনগর পুরসভার হাসপাতালে দেওয়া হচ্ছিল ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ। রোজই ১৪০-১৫০ জনকে ভ্যাকসিন দেওয়ার কথা। এর জন্য অনেকেই ভোর থেকে লাইন দিয়েছিলেন হাসপাতালে। কিন্তু গন্ডগোলের সূত্রপাত টিকা দেওয়া শুরু হতেই।

আরও পড়ুন-কখনও ম্যাজিস্ট্রেট; কখনও সিবিআই অফিসার সেজে বিপুল টাকা প্রতারণা, অবশেষে পাকড়াও মুন্না

ভ্যাকসিন নিতে আসা মানুষজনের অভিযোগ, পুরসভার প্রাক্তন চেয়ারম্যানের সই করা কাগজ এনে ভেতর থেকে ভ্যাকসিন নিয়ে চলে যাচ্ছে কিছু লোক। অথচ বহু মানুষ ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়ে রয়েছেন। এনিয়ে তুমুল গোলমাল শুরু হয়ে যায়। পুলিস এসে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করলে তাদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন ভ্যাকসিন নিতে আসা মানুষজন। বিক্ষোভের চাপে শেষপর্যন্ত বন্ধ করে দিতে হয় ভ্যাকসিন কর্মসূচি।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)