Bakkhali: নয়ানজুলিতে উল্টে গেল গাড়ি, স্থানীয়দের তৎপরতায় রক্ষা পর্যটকদের

গাড়ির ধাক্কায় আহত এক মহিলা।

Updated By: Oct 19, 2021, 08:57 PM IST
Bakkhali: নয়ানজুলিতে উল্টে গেল গাড়ি, স্থানীয়দের তৎপরতায় রক্ষা পর্যটকদের

নিজস্ব প্রতিবেদন: চালক কি মদ্যপ ছিলেন? নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে উল্টে গেল গাড়ি। স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় রক্ষা পেলেন পর্যটকরা। গাড়ির ধাক্কায় জখম হলেন এক মহিলা। দুর্ঘটনা ঘটল বকখালিতে।

পুজোর পর ফের দুর্যোগ। গত ২ দিন ধরে টানা বৃষ্টিতে বিপর্যস্ত জনজীবন। এবার আর স্রেফ দক্ষিণবঙ্গই নয়, প্রবল বৃষ্টিতে ভিজবে উত্তরবঙ্গও। কলকাতা-সহ সাত জেলায় ভারী বৃষ্টির সতর্কতা জারি করেছে আবহাওয়া দফতর। দমকা হাওয়ার দাপট বজায় থাকবে উপকূলবর্তী জেলাগুলিতেও। উত্তরাখণ্ডে ধস ও বৃষ্টিতে যখন আটকে পড়েছেন বহু পর্যটক, তখন দুর্ঘটনা ঘটল বকখালিতেও।

 

আরও পড়ুন: Howrah: পুজোয় বেড়াতে গিয়ে বিপাকে, ধস ও বৃষ্টিতে উত্তরাখণ্ডে আটক ১৪ বাঙালি পর্যটক

কীভাবে? জানা গিয়েছে, ফলতা থেকে তিনজন ঘুরে গিয়েছিলেমন বকখালিতে। সোমবার বিকেলে হোটেল থেকে গাড়িতে চেপে হোটেল থেকে বেরিয়েছিলেন তাঁরা। আচমকাই গাড়ির নিয়ন্ত্রণ হারান চালক। রাস্তার পাশে দাঁড়ানো এক মহিলাকে ধাক্কা গাড়িটি উল্টে যায় নয়ানজুলিতে। ওই মহিলা গুরুতর জখম হয়েছেন। তাঁকে উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়। আবার দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকেও নয়ানজুলিতে উদ্ধারের কাজ শুরু হয়। দড়ি বেঁধে তুলে আনা হয় গাড়িটিকে। উদ্ধার করা হয় পর্যটকদেরও। সকলেই সুস্থ রয়েছেন। স্থানীয়দের দাবি, গাড়ির চালক মদ্যপ ছিলেন। সেকারণেই দুর্ঘটনা ঘটেছে। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)