Howrah: পুজোয় বেড়াতে গিয়ে বিপাকে, ধস ও বৃষ্টিতে উত্তরাখণ্ডে আটক ১৪ বাঙালি পর্যটক

হাওড়ার আরও একটি পরিবার গিয়েছিল কুমাউনে। পথে বাগেশ্বর নামে একটি জায়গায় তারা আটকে পড়েন

Updated By: Oct 19, 2021, 04:50 PM IST
Howrah: পুজোয় বেড়াতে গিয়ে বিপাকে, ধস ও বৃষ্টিতে উত্তরাখণ্ডে আটক ১৪ বাঙালি পর্যটক

নিজস্ব প্রতিবেদন: উদ্বেগ বাড়ছে পরিজনদের মধ্য়ে। উত্তরাখণ্ডে বেড়াতে গিয়ে আটকে পড়েছেন হাওড়ার ১৪ পর্যটক। পরিবারের লোকজনের আবেদন রাজ্য সরকার ফেরার ব্যবস্থা করুক তাদের।

সপ্তমীর দিন হাওড়া থেকে উত্তরাখণ্ডে বেড়াতে গিয়েছিলেন ১৪ জনের একটি দল। হাওড়ার কোনা ও আমতার বাসিন্দা ওই ১৪ জন। সঙ্গে রয়েছেন কলকাতার ২ জন। সোমবার তাঁরা রানীক্ষেত থেকে কাঠগোদামের দিকে যাচ্ছিলেন। সেই সময় কামচি ধাম এলাকায় তারা পাহাড়ি ধসের কবলে পড়েন। পাশাপাশি ছিল প্রবল বৃষ্টি ও ঝোড়ো হাওয়া। গাড়ির মধ্যে আটকে থাকেন বহুক্ষণ। এরকম এক পরিস্থিতিতে নিকটবর্তী একটি গ্রামে রাত কাটান।

আরও পড়ুন- Kolkata: হবু ডাক্তারদের আন্দোলনে বেহাল R G Kar হাসপাতাল, ফিরে যাচ্ছেন বহু রোগী 

এদিকে, বুধবার তাদের বাড়ি ফেরার কথা। কিন্তু কাঠগোদাম স্টেশন থেকে ট্রেন ধরতে না পারার কারণে আর বাড়ি ফিরতে পারছেন না। তারা ঠিক কোথায় রয়েছেন তাও জানতে পারছেন পরিবারের লোকজন। এদিকে, উদ্বেগ বাড়ছে হাওড়ায় তাদের পরিবারে। খারাপ আবহাওয়ার কারণে ফোনে ঠিক মতো যোগাযোগও করতে পারছেন না। প্রশাসনের কাছে তাদের অনুরোধ, আটকে পড়া পর্যটকদের ফেরার জন্য কিছু একটা ব্যবস্থা নিক প্রশাসন।

আরও পড়ুন-Midnapur: জ্বরের সঙ্গে শ্বাসকষ্ট, গত ১৫ দিন গড়ে ৩৫ শিশু ভর্তি মেদিনীপুর মেডিক্যালে 

অন্যদিকে, হাওড়ার আরও একটি পরিবার গিয়েছিল কুমাউনে। পথে বাগেশ্বর নামে একটি জায়গায় তারা আটকে পড়েন। সরয়ূ ও গোমতী নদীর সংযোগস্থলের ওই জায়গাটিতে দুটি নদী এখন ফুঁসছে। এদিকে, ধস ও বৃষ্টির কথা মাথায় রেখে এলাকার সব রাস্তা বন্ধ করে দিয়েছে প্রশাসন। স্বাভাবিকভাবে তাদের পরিবারও প্রবল উদ্বোগের মধ্যে দিন কাটাচ্ছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)