দিন ঘোষণা না হতেই বীরভূমে দেওয়াল লিখন শুরু TMC, BJP-র

 শুধুমাত্র প্রার্থীর নাম বাদ দিয়ে আর সমস্ত কিছুই লেখা হচ্ছে দেওয়ালগুলিতে।

Updated By: Jan 31, 2021, 05:50 PM IST
দিন ঘোষণা না হতেই বীরভূমে দেওয়াল লিখন শুরু TMC, BJP-র

নিজস্ব প্রতিবেদন : ভোটের ঢাকে কাঠি পড়ার আগেই শুরু হয়ে গেল দেওয়াল দখলের লড়াই। ভোটের দিনক্ষণ এখনও ঘোষণা-ই হল না! এদিকে বীরভূমে দেওয়াল লিখন শুরু করে দিল যুযুধান তৃণমূল (TMC), বিজেপি (BJP) দুই দল-ই। 

রাজ্যে আসন্ন বিধানসভা নির্বাচন (Assembly Election)। যদিও সেই নির্বাচনের দিনক্ষণ এখনও চূড়ান্ত হয়নি। ভোটের দিন এখনও ঘোষণা করেনি নির্বাচন কমিশন (Election Commission)। কত দফায় ভোট হবে, কবে কবে কোথায় ভোট হবে, কিছুই এখনও চূড়ান্ত হয়নি। প্রার্থীও ঘোষণা করেনি কোনও রাজনৈতিক দল। এদিকে শুরু হয়ে গিয়েছে দেওয়াল লিখন। রবিবার সকালে দেওয়াল দখলের এমনই ছবি চোখে পড়ে সিউড়ির হাটজন বাজারে। 

দেওয়াল লিখনে নেমেছে তৃণমূল (TMC) ও বিজেপি (BJP), দুই রাজনৈতিক দল-ই। হাটজন বাজারের কোন দেওয়াল কে দখল নেবে, তা নিয়েই যুযুধান দুই রাজনৈতিক দলের মধ্যে শুরু হয়ে গিয়েছে লড়াই। শুধুমাত্র প্রার্থীর নাম বাদ দিয়ে আর সমস্ত কিছুই লেখা হচ্ছে দেওয়ালগুলিতে। এবিষয়ে জিজ্ঞাসা করা হলে, দুই রাজনৈতিক দলেরই বক্তব্য মোটামুটি এক। 

উভয়েরই দাবি, "হাতে বেশি সময় নেই। যে কোনও দিন ঘোষণা হবে বিধানসভা নির্বাচনের দিনক্ষণ। আর সে কারণেই প্রার্থীর নাম ছাড়াই আগে থেকেই আমরা দেওয়াল লিখন শুরু করে দিয়েছি।" ওয়াকিবহলের মতে, তড়িঘড়ি দেওয়াল দখল করতেই যে এই লিখন, তা বলাই বাহুল্য।

আরও পড়ুন, কৃষকদের ভাঁওতা দিয়েছে দিদি, সরকারে এসেই আয়ুষ্মান ভারত চালু করবে BJP : Amit Shah

'আমি ডিভোর্স চাই না, BJP তোমায় বোকা বানাচ্ছে, আমাকে দমানো যাবে না', Soumitra-কে চিঠি Sujata-র