WB assembly election 2021 : চণ্ডীপুরে বুথের সামনেই BJP কর্মীদের মারধর, আশঙ্কাজনক ১, আক্রান্ত তাঁর স্ত্রীও

অভিযোগ, আজ সকাল থেকেই এলাকায় তৃণমূলের গুন্ডা বাহিনী ভোটারদের ভোটদানে বাধা সৃষ্টি করছিল। বেলা বাড়তেই তা আরও সক্রিয় হয়ে ওঠে।

Updated By: Apr 1, 2021, 02:17 PM IST
WB assembly election 2021 : চণ্ডীপুরে বুথের সামনেই BJP কর্মীদের মারধর, আশঙ্কাজনক ১, আক্রান্ত তাঁর স্ত্রীও
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : উত্তেজনা চণ্ডীপুরে। বুথের সামনেই বিজেপি কর্মীদের উপর হামলার অভিযোগ। অভিযোগ, তৃণমূল নেতা ও বহিরাগত দুষ্কৃতীদের মারধরের চোটে আশঙ্কাজনক এক বিজেপি কর্মী। তাঁর স্ত্রীকেও মারধর করা হয়েছে বলে অভিযোগ।

চণ্ডীপুর বিধাসভার সেকবাড় এলাকায় ২৭ নম্বর বুথ। বুথের ১০০ মিটারের মধ্যেই বিজেপি কর্মীদের ওপর হামলা চালানো হয় বলে অভিযোগ। অভিযোগ, হামলা চালান স্থানীয় তৃণমূল নেতা পিন্টু প্রধান। তাঁর নেতৃত্বেই স্থানীয় ও বহিরাগত দুষ্কৃতীরা চড়াও হন বিজেপি কর্মীদের উপর। মারধরের চোটে আহত হয়েছেন বেশ কয়েকজন বিজেপি কর্মী।

আহত বিজেপি কর্মীদের মধ্যে একজনের অবস্থায় আশঙ্কাজনক বলে জানা যাচ্ছে। আশঙ্কাজনক অবস্থায় ওই কর্মীকে ভগবানপুর গ্রামীণ হাসপাতালে প্রথমে নিয়ে যাওয়া হয়। তারপর সেখান থেকে তাঁকে তমলুক হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। অভিযোগ, ওই বিজেপি কর্মীর স্ত্রীকেও মারধর করা হয়েছে।

অভিযোগ, আজ সকাল থেকেই এলাকায় তৃণমূলের গুন্ডা বাহিনী ভোটারদের ভোটদানে বাধা সৃষ্টি করছিল। বেলা বাড়তেই তা আরও সক্রিয় হয়ে ওঠে। বিজেপি কর্মীদের প্রথমে ভোটদানে বাধা দেওয়া হয়। পরবর্তীতে ব্যাপক মারধর করা হয়। খবর পেয়ে ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে পুলিস ও কেন্দ্রীয় বাহিনী। 

আরও পড়ুন, কেশপুরে আক্রান্ত জি ২৪ ঘণ্টা; হামলা করেছে মমতা বেগমের দুধেল বাহিনী, তোপ Suvendu-র

চন্ডীপুরের তৃণমূল প্রার্থী সোহম চক্রবর্তীক গাড়ি ভাঙচুরের অভিযোগ

.