WB assembly election 2021: প্রার্থীনাম ঘোষিত হতেই তৃণমূলের একাংশের ক্ষোভ প্রকাশ্যে রাজগঞ্জ বিধানসভা কেন্দ্রে

WB assembly election 2021-য়ের প্রার্থীনাম ঘোষিত হতেই RAJGANJ assembly-তে ক্ষোভ তৃণমূলের একাংশের।

Updated By: Mar 10, 2021, 07:47 PM IST
WB assembly election 2021:  প্রার্থীনাম ঘোষিত হতেই তৃণমূলের একাংশের ক্ষোভ প্রকাশ্যে রাজগঞ্জ বিধানসভা কেন্দ্রে

নিজস্ব প্রতিবেদন: ভোটের মুখে নানা দিকে তৃণমূলের ভাঙন। তৃণমূল থেকে বিজেপিতে যোগ যেমন রয়েছে, তেমনই রয়েছে নিজেদের ক্ষোভ-বিক্ষোভ, রয়েছে গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগও।

তেমনই ক্ষোভ প্রকাশ্যে এল রাজগঞ্জ বিধানসভা কেন্দ্রে (RAJGANJ assembly)। এই কেন্দ্রের প্রার্থী হিসাবে ইতিমধ্যেই ঘোষিত হয়েছে প্রাক্তন বিধায়ক খগেশ্বর রায়ের (Khageswar Roy) নাম। কিন্তু সেখানে তৃণমূলের একাংশ কৃষ্ণ দাসকে প্রার্থী করার দাবিতে সরব।

এই দাবিতে কৃষ্ণ দাসের সমর্থকেরা বুধবার বিকেলে মালবাজার (Malbazar) মহকুমার চালসা থেকে মেটেলি যাওয়ার রাজ্য সড়ক অবরোধ করলেন। তাঁরা তৃণমূলের এসসি-এসটি-ওবিসি সেলের কর্মী। 

আরও পড়ুন:  WB Assembly Election 2021: কাটোয়ায় প্রার্থী রবীন্দ্রনাথ, ক্ষোভে BJP-তে TMC-র জেলা শীর্ষ নেতা

রাজ্য তৃণমূল (TMC) নেতৃত্ব রাজগঞ্জের প্রার্থী হিসাবে খগেশ্বর রায়ের নাম ঘোষণার পরই তাঁর বিরুদ্ধে ব্যাপক ক্ষোভ দেখা যায়। মঙ্গলবার রাজগঞ্জের বিভিন্ন এলাকায় কৃষ্ণ দাসের অনুগামীরা পথ অবরোধ করেন। এদিন সেই ক্ষোভেরই আঁচ দেখা গেল ডুয়ার্সের মেটেলিতেও। 

বুধবার বেলা তিনটা থেকে চারটা পর্যন্ত চলে পথ অবরোধ। বিক্ষুব্ধদের বক্তব্য, ওই কেন্দ্রে তৃণমূল এসসি-এসটি-ওবিসি সেলের (SC ST OBC CELL) জেলা সভাপতি কৃষ্ণ দাসকে প্রার্থী ঘোষণা করতে হবে। না হলে তীব্র আন্দোলনের পথে যাওয়া হবে। এদিনের অবরোধের নেতৃত্ব দেন তৃণমূল এসসি-এসটি-ওবিসি সেলের মেটেলি ব্লক সভাপতি, সংগঠনের জেলা সহ সভাপতি, ব্লক সহ সভাপতি মনোজ মণ্ডল-সহ ব্লকের বিভিন্ন এলাকার তৃণমূল নেতা-কর্মীরা।

স্থানীয় তৃণমূল নেতা ব্লক সভাপতি আশিস কুণ্ডু জানান, তাঁরা কোনও ভাবেই ওই অবরোধকে সমর্থন করছেন না। দল যা ঠিক করেছে তাঁরা সেটাই মেনে নিয়েছেন। সেটাই মেনে চলবেন তাঁরা।

আরও পড়ুন: WB Assembly Election 2021: নন্দীগ্রামে আহত Mamata, ষড়যন্ত্রের অভিযোগ তৃণমূল নেত্রীর

.