WB Assembly Election 2021: আমরা দিদির সৈনিক, ক্ষোভ ভুলে ভাঙড়ের TMC প্রার্থীর প্রচারের নামার ঘোষণা Arabul-এর

গত শুক্রবার দলের প্রার্থীতালিকা প্রকাশ করে তৃণমূল কংগ্রেস।  ওই তালিকা প্রকাশ হওয়ার পরই ফেসবুকে আরাবুল (Arabul Islam) প্রথমে লেখেন, "দলে আজকে আমার প্রয়োজন ফুরালো

Updated By: Mar 10, 2021, 07:45 PM IST
WB Assembly Election 2021: আমরা দিদির সৈনিক, ক্ষোভ ভুলে ভাঙড়ের TMC প্রার্থীর প্রচারের নামার ঘোষণা Arabul-এর

নিজস্ব প্রতিবেদন: শুক্রবার তৃণমূল কংগ্রেস প্রার্থীতালিকা ঘোষণার পর ক্ষোভে ফেটে পড়েন ভাঙড়ের তৃণণূল নেতা আরাবুল ইসলাম। প্রার্থীতালিকায় তাঁর নাম না থাকায় কান্নায় ভেঙে পড়েন তিনি। শুধু তাই নয়, ভাঙড়ে দলীয় কার্যলয়ে ভাঙচুরও করেন বলে অভিযোগ উঠেছিল। এর কয়েক দিনের মধ্যেই একশো আশি ডিগ্রি ঘুরে গেলেন আরাবুল।

আরও পড়ুন-'মমতার হয়ে নন্দীগ্রামে ভোটপ্রচারে সাদা পোশাকের পুলিস', কমিশনে অভিযোগ বিজেপির

এবার বিধানসভা নির্বাচনে(WB Assembly Election 2021) ডঃ রেজাউল করিমকে(Dr Rejaul Karim) প্রার্থী করেছে তৃণমূল কংগ্রেস। এনিয়ে ক্ষোভ রয়েছে ভাঙড়ে(Bhangar) তৃণমূল কর্মীদের মধ্যে। সেই সমস্যা সমাধান করতে আজ আরাবুল ইসলামের বাড়িতে যান ডঃ রেজাউল করিম। সেই বৈঠকের শেষ একেবারে একশো আশি ডিগ্রি ঘুরে গিয়ে আরাবুল ইসলাম(Arabul Islam) বলেন, ভাঙড়ে তৃণমূলের প্রার্থী রেজাউল করিমের জেতার ব্যাপারে আমি একশো শতাংশ আশাবাদী। ভাঙড়ের প্রার্থীর রেজাউল করিমের হয়ে প্রচারে নামব।

আরও পড়ুন-টানা ৩৮ বছর কংগ্রেসের ব্লক সভাপতি, দল ছেড়ে যোগ দিলেন পদ্ম শিবিরে  

উল্লেখ্য, গত শুক্রবার দলের প্রার্থীতালিকা প্রকাশ করে তৃণমূল কংগ্রেস।  ওই তালিকা প্রকাশ হওয়ার পরই ফেসবুকে আরাবুল (Arabul Islam) প্রথমে লেখেন, "দলে আজকে আমার প্রয়োজন ফুরালো।" এরপরই প্রতিক্রিয়া জানাতে গিয়ে খোলাখুলি তিনি বলেন, "হাজারে হাজারে মানুষ খবর পেয়ে এখানে আমার বাড়িতে চলে এসেছে। আমি শুধু একটা কথা বলব, ভাঙড়ের মানুষের নিয়েই আমি আরাবুল ইসলাম। আজকে বুথ থেকে উঠে আসা মানুষ, তাঁরা কান্নায় ভেঙে পড়েছে। আজকে শুধু একটা কথা বলতে চাই যে, এই দলটাকে (TMC) বুকে আঁকড়ে ভাঙড়ের সাধারণ মানুষের পাশে থেকে লড়াই করেছি। ভাঙড়ের মানুষ আজকে যেটা বলবে, আমি সেইটাই করব।" 

বুধবার আরাবুল বলেন, আমরা মমতা বন্দ্যোপাধ্যায়ের সৈনিক। আমরা জানি তিনি ভুল করতে পারেন। আমি ভুল করিনি। এর পাশাপাশি তিনি আরো বলেন, তৃণমূল নেতৃত্বের দোষ দেব না। আমাদের কপালের দোষ। আর সেই দোষটাকে মেনে নিয়ে তৃণমূল দলটা করব।

.